Advertisement
১৯ জুন ২০২৪
Ramayan Movie Update

‘রামায়ণ’ সিনেমায় প্রথম বার যশের সঙ্গে জুটি বাঁধছেন টেলিভিশনের জনপ্রিয় ‘বহু’?

বিরাট বড় স্টারকাস্ট, বলিউডের একাধিক বড় তারকা এই ছবির সঙ্গে যুক্ত। এ বার সেই তালিকায় নয়া সংযোজন কোন অভিনেত্রী?

Ramayana yash to be paired with sakshi tanwar

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৭:৩৯
Share: Save:

কথা ছিল মার্চের শেষে শুরু হবে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ ছবির শুটিং। কিন্তু তার আগে প্রশ্নের মুখে ছবির ভবিষ্যৎ। বলা নেই কওয়া নেই, চম্পট দিয়েছেন ছবির প্রযোজক। তা বলে ছবি হবে না তেমনটা নয়। এপ্রিলেই নাকি শুরু হবে শুটিং। বিরাট বড় স্টারকাস্ট। রণবীর কপূর থেকে সানি দেওল, সাই পল্লবী, যশ, রকুলপ্রীত সিংহ— এক ঝাঁক তারকা নিয়ে তৈরি ছবি। তবে এখনও বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী চূড়ান্ত হওয়া বাকি। যেমন, বেশ কিছু দিন আগেই বিভীষণের চরিত্রের জন্য বিজয় সেতুপতির জায়গায় আনা হয় হারামন বাওয়েজাকে। এ বার যশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী ‘সাক্ষী তানওয়ার’।

Ramayana yash to be paired with sakshi tanwar

সাক্ষী তানওয়ার। ছবি: সংগৃহীত।

‘কহানি ঘর ঘর কি’ ধারাবাহিকের মাধ্যমে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন সাক্ষী। তার পর একাধিক ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছে তাঁকে। এ বার ‘রামায়ণ’- এ নতুন সংযোজন সাক্ষী। তাঁকে দেখা যাবে যশের স্ত্রী মন্দোদরীর চরিত্রে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে।

নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিন শুটিং চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Sakshi Tanwar Nitesh Tiwari Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE