Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

করোনাকালেই এল বসন্ত, বিয়ে করলেন বাহুবলীর ‘বল্লালদেব’

আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব মিলে মোট ৩০ জন উপস্থিত ছিলেন। জানা গিয়েছে, অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়েছিল। র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ অগস্ট ২০২০ ১৪:০১
Save
Something isn't right! Please refresh.
রানা-মিহিকা।

রানা-মিহিকা।

Popup Close

বাগদান সেরেছিলেন এ বছরেরই মে মাসে। এ বার সোজা ছাদনাতলায় হাজির হলেন ‘বাহুবলী’র বল্লালদেব অর্থাৎ রানা ডাগ্গুবতী। শনিবার রাতেই দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে হায়দরাবাদের রামানাইডু স্টুডিয়োতেই বিয়েটা সেরে ফেললেন বড় পর্দার এই ‘খলনায়ক’। রানা-মিহিকার বিয়েতে বসেছিল চাঁদের হাট। নাগা চৈতন্য থেকে রাম চরণ, আল্লু অর্জুন... তাবড় তাবড় সব দক্ষিণী সুপারস্টারেরা হাজির হয়েছিলেন ডাগ্গুবতীর বিয়েতে।

আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব মিলে মোট ৩০ জন উপস্থিত ছিলেন। জানা গিয়েছে, অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট নেগেটিভ আসার পরেই অনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি মিলেছিল। অফ হোয়াইট রঙের ধুতি-কুর্তায় সেজেছিলেন রানা। আর মিহিকা পরেছিলেন অনামিকা খান্নার ডিজাইন করা হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে মানানসই গয়না, নাকে বড় নথ।

Advertisement

Congratulations Rana & Miheeka !!!!!!!! now we’ll all live happily every after 🤗🤗🤗❤️❤️❤️🥰🥰🥰🤪🤪🤪 @ranadaggubati @miheeka

A post shared by Upasana Kamineni Konidela (@upasanakaminenikonidela) on

শুধু বিয়ের অনুষ্ঠানই নয়। গত তিন-চার দিন ধরেই ডাগ্গুবতী পরিবারের অন্দরে চলছিল অনুষ্ঠানের মেলা। গায়ে হলুদ, কখনও মেহেন্দী, আবার কখনও বা দক্ষিণী কিছু আচার অনুষ্ঠান। রানা-মিহিকার বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করে রানার প্রিয় বন্ধু রাম চরণ লিখেছেন, “অবশেষে আমার ‘হাল্ক’ বিবাহিত। মিহিকা এবং রানা, নতুন জীবনে খুব ভাল থেকো।” ছবি শেয়ার করেছেন, অভিনেত্রী সামান্থা প্রভুও। সম্পর্কে তিনি রানার বউদি। দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্যর স্ত্রী সামান্থা। নাগার মা লক্ষ্মী ডাগ্গুবতী আবার সম্পর্কে রানা ডাগ্গুবতীর পিসি। রানা এবং নাগা দু’জনে তুতো ভাই। ভাইয়ের বিশেষ দিনে সপরিবারে তিনি হাজির হবেন না তা কী করে হয়? ছিলেন তিনিও।


Rana ❤️ Miheeka #ranadaggubati #ranameehika #miheekabajaj #daggubatifamily #ranamiheekawedding @ranadaggubati @miheeka @samantharuthprabhuoffl @chayakkineni @venkateshdaggubati @malavika_d Photo by @reelsandframes

A post shared by Hyderabad Bridal Inspiration (@bridesofhyderabad) on

আরও পড়ুন- নগ্ন অবস্থায় উদ্ধার হয়েছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার দেহ?

রানার স্ত্রী মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। বলিপাড়াতেও তাঁর বেশ ভালই যোগাযোগ রয়েছে। অভিনেত্রী সোনম কপূরের অন্তরঙ্গ বন্ধু তিনি। সোনমের বিয়েতেও দেখা গিয়েছিল মিহিকাকে। যদিও মিহিকার বিয়েতে থাকতে পারেননি সোনম। স্বামী আনন্দ আহুজার সঙ্গে আপাতত বিদেশে রয়েছেন তিনি। মিহিকার আগে রানা সম্পর্কে ছিলেন দক্ষিণী অভিনেতা তৃষার সঙ্গে।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement