Advertisement
১৪ জুন ২০২৪

নগ্ন অবস্থায় উদ্ধার হয়েছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার দেহ?

সত্যিই কি ধর্ষণ করে খুন করা হয়েছিল সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানকে? নাকি আত্মহত্যা? টানাপড়েন চলছেই।

দিশা এবং সুশান্ত।

দিশা এবং সুশান্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২০ ২৩:১০
Share: Save:

সত্যিই কি ধর্ষণ করে খুন করা হয়েছিল সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানকে? নাকি আত্মহত্যা? টানাপড়েন চলছেই। এরই মধ্যে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যমের একাংশের দাবি, দিশার ময়নাতদন্তের রিপোর্ট বলছে, দেহ উদ্ধারের সময় তাঁর গায়ে কোনও জামাকাপড় ছিল না। সম্পূর্ণ নগ্ন অবস্থায় নিথর দেহ উদ্ধার হয় তাঁর।মুম্বই পুলিশের বয়ান অনুযায়ী, গত ৮ জুন মুম্বইয়ের এক বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশাসালিয়ান।

যদিও দিশার বাবা মানতে চাননি এ কথা। সংবাদমাধ্যমকে তিনি স্পষ্ট ভাষায় জানান, “মিডিয়ার যদি বাকস্বাধীনতা থাকে তবে আমাদেরও ব্যক্তিস্বাধীনতা রয়েছে। আমাদের জীবনে দয়া করে ঢুকবেন না প্লিজ। পুলিশ আমায় প্রমাণ-সহ সমস্ত কিছু জানিয়েছে। আমার মেয়ের দেহের ময়নাতদন্তের রিপোর্টও আমি দেখেছি। আমার মেয়ে ধর্ষিত হয়নি। ও অন্তঃসত্ত্বাও ছিল না। শরীরের কোনও অঙ্গ-প্রত্যঙ্গে আঘাতের চিহ্ন নেই।”

আরও পড়ুন- হিয়ার জীবনে উজান এল, অনামিকার জীবনে কে?

তবে এর আগে মুম্বই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশ অভিযোগ জানিয়েছিল, দিশা সালিয়ানের ফাইল তারা দেখতে চাইলে তা দেখাতে অস্বীকার করে মুম্বই পুলিশ। বিহার পুলিশকে তারা জানিয়েছিল, ভুলবশত ফাইল মুছে গিয়েছে। যদিও এ দিন দিশার মৃত্যুর কারণ প্রসঙ্গে মুম্বই পুলিশের এক কর্তা সংবাদমাধ্যমকে বলেন, দেহ উদ্ধারের সময় দিশার গায়ে জামা ছিল। মুম্বই পুলিশের কাছে সে ছবিও রয়েছে। প্রয়োজনে তা দেখাতেও পারে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant singh Rajput Disha Salian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE