Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Rana Sarkar: লাইভে দেব-শুভশ্রীর চুম্বন দেখিয়ে লোক টানছি না, ‘ধূমকেতু’ নিয়ে আগ্রহ এমনিই আছে: রানা

রানার কথায় জানা গেল, দেব এবং শুভশ্রী এই ছবি মুক্তির জন্য নানা ভাবে সমর্থন জানিয়েছেন প্রযোজককে। রানার ক্ষোভ, ‘‘এত বছর ধরে ছবিটি আটকে। যেখানে প্রায় ৪ কোটি টাকা খরচ হয়েছে। সেই ছবি আটকে রেখে আমার কী লাভ? আমি খুবই চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব এই ছবি মুক্তি দেওয়া যায়।’’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ মার্চ ২০২২ ১৫:০৭
Save
Something isn't right! Please refresh.
দেব-শুভশ্রী; রানা সরকার

দেব-শুভশ্রী; রানা সরকার

Popup Close

‘দশকের সেরা অপেক্ষা’। রবিবার সকালে টলিউডের জনপ্রিয় জুটির ছবি মুক্তির ঘোষণা করে বললেন প্রযোজক রানা সরকার। দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’! পর্দায় দুই টলি তারকার চুম্বন দৃশ্য চালিয়ে চমকপ্রদ ঘোষণা করলেন প্রযোজক।

আগেই শোনা গিয়েছিল, ২০১৬ সালে শ্যুট করা কৌশিক গঙ্গোপাধ্য়ায়ের ছবি চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। রবিবার রানা ফেসবুকে লাইভে এসে জানান, এসভিএফ-এর সহ প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি কোনও রকম ব্যবসায়িক লাভের কথা না ভেবেই এই ছবি মুক্তির জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন।

রানার কথায় জানা গেল, দেব এবং শুভশ্রী নানা ভাবে সমর্থন জানিয়েছেন প্রযোজককে। রানার ক্ষোভ, ‘‘এত বছর ধরে ছবিটি আটকে। যেখানে প্রায় ৪ কোটি টাকা খরচ হয়েছে। সেই ছবি আটকে রেখে আমার কী লাভ? আমি খুবই চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব এই ছবি মুক্তি দেওয়া যায়। তাই দেব-শুভশ্রীর অনুরাগীদের কাছে আমার অনুরোধ, আপনারা পাশে থাকুন। মুক্তি পাওয়ার পরে এই ছবি দেখতে যান সবাই মিলে।’’

Advertisement

আগামী শনিবার আবার ফেসবুক লাইভে এসে রানা এই ছবি মুক্তির তারিখ ঘোষণা করবেন বলে জানাবেন। কিন্তু তাঁর আবেদন, লাইভ দেখতে যেন আরও অনেকে জড়ো হন।


তবে কি মানুষের আগ্রহ বাড়ানোর জন্যই দেব-শুভশ্রীর চুম্বন দৃশ্য বারবার দেখালেন রানা?

আনন্দবাজার অনলাইনকে রানা বললেন, ‘‘এই ফুটেজটা আমার কাছে ছিল। যে ছেলেটি আমার সঙ্গে লাইভটি পরিচালনা করছিল, তার হাতে ছিল রিমোট, তাই হুট করে চালু করে দিয়েছে। কিন্তু লোক টানার জন্য এই চুম্বন দৃশ্য দেখানোর প্রয়োজন নেই। এত বছর পর দেব আর শুভশ্রীকে মানুষ পর্দায় দেখবেন! শুধু তা-ই নয়, ছবিটি পরিচালনা করেছেন কৌশিকের মতো পরিচালক। অনুপম রায় সুর দিয়েছেন এই ছবির গানে। অরিজিৎ সিংহ গান গেয়েছেন। আর কী চাই? মানুষ এমনিতেই আগ্রহী। তাই চুম্বন দৃশ্য দেখিয়ে আলাদা করে লোক টানার প্রয়োজন নেই।’’ রানা জানালেন, ২ ঘণ্টা ১০ মিনিটের ছবিতে আরও আকর্ষণীয় দৃশ্য রয়েছে, যা দেখার জন্য দর্শক প্রেক্ষাগৃহে আসবেন।

স্বস্তির কথা, অতীতের সমস্ত সমস্যা মিটিয়ে ফেলে এই বছরেই ছবি মুক্তি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement