Advertisement
০১ মে ২০২৪
Bollywood in Rammandir inaguration

ক্যাটরিনা কইফ থেকে রণবীর কপূর, অযোধ্যায় বলিউডের ভিড়, কিন্তু অক্ষয় কোথায়?

অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, রণবীর কপূর, আলিয়া ভট্ট, আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল— অযোধ্যায় পৌঁছে গিয়েছেন বলিউডের অনেকেই। কিন্তু অক্ষয় কুমার কোথায়?

(বাঁ দিক থেকে) অযোধ্যায় আয়ুষ্মান খুরানা, রণবীর কপূর, আলিয়া ভট্ট, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ এবং রোহিত শেট্টি।

(বাঁ দিক থেকে) অযোধ্যায় আয়ুষ্মান খুরানা, রণবীর কপূর, আলিয়া ভট্ট, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ এবং রোহিত শেট্টি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১১:২৪
Share: Save:

অবশেষে উপস্থিত ‘মহোৎসব’-এর দিন। ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠান। সেই ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে যোগ দিতে সারা দেশ থেকে হাজার হাজার ভক্ত উপস্থিত হয়েছেন অযোধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে উদ্বোধন হতে চলেছে নবনির্মিত রামমন্দিরের। সেই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে উদ্‌গ্রীব বলিউডের তারকারাও। সেই তালিকায় যেমন রয়েছেন কঙ্গনা রানাউত, অনুপম খেরের মতো তারকারা, তেমন রয়েছেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফও। ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে রামমন্দিরের উদ্দেশে রওনা হয়েছেন বিগ বি। ছেলে সঙ্গে থাকলেও দেখা যায়নি বিগ বির বৌমা, তথা অভিষেকের স্ত্রী ও অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনকে। কিন্তু এই ভিড়ে অক্ষয় কুমার কই? তিনি কেন এ দিন অযোধ্যায় নেই?

আর কয়েক মিনিটের অপেক্ষা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রামমন্দিরের উদ্বোধন করবেন। তাঁর হাত দিয়ে রামলালার বিগ্রহে ‘প্রাণপ্রতিষ্ঠা’ হবে। অনুষ্ঠানকে কেন্দ্র করে ঢালাও আয়োজন করা হয়েছে অযোধ্যায়। রামলালার বিগ্রহে ‘প্রাণপ্রতিষ্ঠা’র আচার-অনুষ্ঠান শুরু হবে ১২টা ৫ মিনিটে। টানা ৫০ মিনিট ধরে অনুষ্ঠান চলবে। জ্যাকি শ্রফ, রোহিত শেট্টি, রাজকুমার হিরানি, মাধুরী দীক্ষিতের মতো তাবড় তারকারা ইতিমধ্যেই অযোধ্যায়। ভজন গাইছেন সোনু নিগম। তবে অক্ষয় কুমারকে দেখা যাচ্ছে না। সকলেই আশা করছিলেন, তিনি পৌঁছে যাবেন সবার আগে। তবে অযোধ্যায় তাঁর দেখা মেলেনি। তার বদলে তিনি টাইগার শ্রফের সঙ্গে একটি ভিডিয়োবার্তা পাঠিয়েছেন।

আপাতত অক্ষয় কুমার দেশের বাইরে। জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফের সঙ্গে তিনি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত। তাই ভিডিয়োবার্তাতেই জানালেন নিজেদের শুভেচ্ছা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE