Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Ranbir-Rishi: প্রেমিকার সঙ্গে থাকার সিদ্ধান্ত নেওয়ায় রণবীরের সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক খারাপ হয়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫০
ঋষির সঙ্গে তাঁর ছেলের সম্পর্কের লেখচিত্র বার বার ওঠানামা করেছে।

ঋষির সঙ্গে তাঁর ছেলের সম্পর্কের লেখচিত্র বার বার ওঠানামা করেছে।

মঙ্গলবার ৩৯-এ পা দিলেন রণবীর কপূর। গত বছর তাঁর জীবনের অন্যতম কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন তিনি। রণবীরের বাবা অভিনেতা ঋষি কপূর ক্যানসারে প্রয়াত হন। ঋষির সঙ্গে তাঁর ছেলের সম্পর্কের লেখচিত্র কিন্তু বার বার ওঠানামা করেছে। আর সে বিষয়ে প্রকাশ্যে কথা বলতে দ্বিধা ছিল না ঋষির। ঋষির ক্যানসার ধরা পড়ার পর বাবা-ছেলের সম্পর্ক ঠিক হয়। কিন্তু তার আগে ঋষি-রণবীরের মধ্যে দূরত্ব তৈরি হয়ে গিয়েছিল।

২০১৫ সালে একটি সাক্ষাৎকারে ঋষি এক বার সে নিয়ে কথা বলেছিলেন। ঋষির কথায় জানা যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম চলাকালীন রণবীর বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন। প্রেমিকার সঙ্গে একত্রবাস করার জন্য ছেলের এই সিদ্ধান্তে মন খারাপ হয় ঋষি-নীতু কপূরের। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি নিজেই আমার ছেলের সঙ্গে সম্পর্ক নষ্ট করেছি। কিন্তু যা বদলে গিয়েছে, তাকে আর আগের জায়গায় নিয়ে যাওয়া হয়তো সম্ভব নয়। ও এখন আলাদা থাকে। নীতু আর আমার পক্ষে সেটা মেনে নেওয়া হয়তো একটু কঠিন। যদিও আমরা একটি বড় বাড়ি বানাচ্ছি, যেখানে রণবীর তার পরিবারের সঙ্গে শান্তিতে থাকতে পারবে। বাড়িতে রণবীরের জন্য একটিমাত্র ঘর বরাদ্দ রয়েছে। বুঝতে পারি, একটি ৩২ বছরের ছেলে সেখানে মানিয়ে নেবে কী করে?’’ ঋষি জানান, তিনি যখন বিয়ের পর আলাদা বাড়িতে থাকবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন, তাঁর বাবা তাঁকে আটকাননি। তাই তিনিও নিজের ছেলেকে আটকাতে চান না।

Advertisement
ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম চলাকালীন রণবীর বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন।

ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম চলাকালীন রণবীর বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন।


ওবশ্য ২০১৮ সালে ঋষির ক্যানসার ধরার পর তাঁদের সম্পর্ক ছন্দে ফেরে। ঋষি পরবর্তী কালে আর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রণবীর তাঁকে জোর করে বিদেশে চিকিৎসা করাতে নিয়ে গিয়েছিলেন। ঋষির মনে পড়ে, তিনি দিল্লিতে ছবির কাজে ব্যস্ত ছিলেন। রণবীর আচমকা দিল্লিতে গিয়ে সেই ছবির প্রযোজকের সঙ্গে কথা বলে তাঁদের বোঝান। সে দিন সন্ধ্যায় রণবীর তাঁর বাবাকে মুম্বইয়ে নিয়ে চলে যান। দিন কয়েকের মধ্যেই নিউইয়র্কে উড়ে যান ঋষি-রণবীর।

আরও পড়ুন

Advertisement