Advertisement
২২ জুলাই ২০২৪
Ranbirs Ramayana Look Reveals

‘রামায়ণ’ ছবির সেট থেকে রণবীর-সাই পল্লবীর লুক ফাঁস!

রামের চরিত্রে রণবীরকে দেখে সাধুবাদ জানিয়েছেন দর্শকরা। কিন্তু পর্দায় সাই পল্লবীর সঙ্গে রসায়ন নিয়ে সংশয়ে রয়েছেন অনেকেই।

Ranbir Kapoor and Sai Pallavis looks get revealed from Ramayana set

(বাঁ দিকে)‘রামায়ণ’ ছবির সেট থেকে বেরোতে দেখা যাচ্ছে রণবীর কপূরকে। ‘রাম-সিতা’র বেশে সাই পল্লবী এবং রণবীর। ছবি: জ়ুম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২১:২৪
Share: Save:

‘রামায়ণ’-এ রণবীর কপূরের লুক ফাঁস! শনিবার নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবির সেট থেকে রাম-সীতার লুক প্রকাশ্যে। অযোধ্যার যুবরাজের বেশে রণবীর কপূর। পাশে সাই পল্লবী, স্মিত হাসি লেগে রয়েছে মুখে।সাই পল্লবীর সঙ্গে প্রথম বার জুটি বাঁধছেন রণবীর কপূর।

রাজকীয় সাজে দেখা মিলল জুটির। পরনে ঐতিহ্যবাহী পোশাক আর অলঙ্কারের সম্ভার। ছবিগুলি প্রকাশ্যে আসতেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও। রামের চরিত্রে রণবীরকে দেখে সাধুবাদ জানিয়েছেন দর্শক। সীতার চরিত্রে সাই পল্লবীর সাজ দেখেও এক প্রকার মুগ্ধ তাঁরা। কিন্তু পর্দায় জুটির রসায়ন নিয়ে সংশয়ে রয়েছেন অনেকেই।

পরিচালক হিসাবে নীতেশ অত্যন্ত কড়া। ছবির স্বার্থে কোনও কিছুর সঙ্গে আপস করতে রাজি নন তিনি। সিনেমার শুটিং শুরু হওয়ার আগে তাই খুঁটিনাটি প্রতিটি বিষয়ে নজর তাঁর। রামের চরিত্রে অভিনয়ের জন্য নিরামিষ ডায়েট আর নিয়মিত কঠোর শরীরচর্চা করেছেন রণবীর।

পরিচালক থেকে অভিনেতা এবং প্রযোজক, চূড়ান্ত প্রস্তুতি নিয়ে যজ্ঞে নেমেছেন কুশীলবেরা। রাজা দশরথের চরিত্রে অভিনয় করবেন অরুণ গোভিল এবং কৈকেয়ীর ভূমিকায় লারা দত্ত। অন্য দিকে, ১৫০ কোটি টাকা পারিশ্রমিকের রাবণের চরিত্র ফিরিয়ে দিয়েছেন যশ। অভিনয় না করলেও নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর সহ-প্রযোজক তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Sai Pallavi Ramayana Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE