Advertisement
০৫ মে ২০২৪
Tu Jhoothi Main Makkaar

সপ্তাহ দু’য়েক আগে দিন বদল, কবে মুক্তি পাচ্ছে রণবীরের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’?

৮ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির। শোনা যাচ্ছে, বদলে যাচ্ছে ছবি মুক্তির দিন।

still from the film Tu Jhoothi Main Makkaar.

তারিখে বদল, কবে মুক্তি পাবে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৩
Share: Save:

লভ রঞ্জনের হাত ধরে রোম্যান্টিক কমেডি ছবিতে ফিরছেন রণবীর কপূর। ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির মুক্তি আসন্ন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর। এই প্রজন্মের দুই তরুণ-তরুণীর প্রেমের গল্পে চিত্রনাট্য বেঁধেছেন পরিচালক। আগামী ৮ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে শোনা যাচ্ছে, ছবি মুক্তির তারিখ নাকি পরিবর্তন করতে চাইছেন নির্মাতারা।

৭ মার্চ দোল উৎসব। খবর, সেই উৎসবের আমেজকে ধরেই ব্যবসা টানতে চান ছবির নির্মাতারা। সে কথা মাথায় রেখে এই ছবির মুক্তি এক দিন এগিয়ে আনতে চাইছেন তাঁরা। দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন তারিখে দোল উৎসব উদ্‌যাপন করা হয়। তিথি অনুযায়ী, ৭ মার্চ দোলযাত্রা। এ দিকে ৭ মার্চের পর ৮ তারিখও একাধিক রাজ্যে হোলি উৎসব উদ্‌যাপিত হয়। নির্মাতাদের মতে, এক দিন আগে ছবি মুক্তি পেলে ৮ মার্চেও দর্শককে প্রেক্ষাগৃহে টানতে পারবেন তাঁরা। তাছাড়া, ৭ মার্চ মুক্তি পেলে সপ্তাহান্তের আগে ছবিটি ৬ দিন ব্যবসার সময় পাবে। আর সেটা যে বাণিজ্যের দিক থেকে ছবির পক্ষে লাভজনক, সেই যুক্তির উপরেও জোর দিয়েছেন ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর পরিচালক ও প্রযোজক। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি ছবির নির্মাতাদার তরফে।

আপাতত রণবীর ও শ্রদ্ধা ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারে ব্যস্ত। প্রেম দিবসে বিশেষ মিউজিক্যাল অনুষ্ঠানের মাধ্যমেও ছবির প্রচার করেছেন রণবীর। মঞ্চ থেকে তাঁর দুই ভ্যালেন্টাইন, স্ত্রী আলিয়া ভট্ট ও মেয়ে রাহা কপূরের উদ্দেশে বার্তাও দিয়েছিলেন অভিনেতা। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। অন্য দিকে ছবির প্রচারে গিয়ে গান গাইতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE