Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১১ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

গোবিন্দার কাছে ক্ষমা চাইলেন রণবীর কপূর

রণবীরের এই মন্তব্য গোবিন্দা শুনেছেন কিনা তা নিয়ে অবশ্য কোনও তথ্য মেলেনি। তবে রণবীরের এভাবে ভুল স্বীকারের কৌশলে আদৌ কি গোবিন্দার মন গলবে?

সংবাদ সংস্থা
০৯ জুলাই ২০১৭ ১৫:১৭
Save
Something isn't right! Please refresh.
রণবীর কপূর। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

রণবীর কপূর। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

Popup Close

‘জগ্গা জসুস’ নিয়ে গোবিন্দার টুইটের উত্তর দিলেন রণবীর। আর বিতর্ক না বাড়িয়ে সরাসরি গোবিন্দার কাছে ক্ষমাও চাইলেন তিনি।

রণবীর-ক্যাটরিনার আগামী ছবি ‘জগ্গা জসুস’ থেকে গোবিন্দার দৃশ্য বাদ পড়েছে। ইতিমধ্যেই গোবিন্দার অভিনয়ের কয়েকটি দৃশ্য বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এ বিষয়ে গত শুক্রবারই টুইটারে সরাসরি ক্ষোভ প্রকাশ করেছেন গোবিন্দা। একেবারে নাম করেই ছবির পরিচালক ও প্রযোজকের প্রতি নিজের অভিমান ব্যক্ত করেন তিনি। এর পরই গোবিন্দার টুইট ঘিরে বিতর্ক শুরু হয়।

আরও পড়ুন, গোবিন্দার টুইটে বিতর্কে ‘জগ্গা জাসুস’

Advertisement

‘জগ্গা জসুস’-ছবির মাধ্যমেই বলিউডে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে রণবীর কপূরের। ছবি মুক্তিতে আর সাত দিনই বাকি নেই। সম্প্রতি ছবির প্রচারপর্ব চলাকালীন রণবীরকে এ নিয়ে প্রশ্নও করা হয়। সেখানেই সরাসরি এই ঘটনার সমস্ত দায়িত্ব নিজেদের ঘাড়ে নিয়ে নেন রণবীর। নিউজ এইট্টিনের খবর অনুযায়ী রণবীর বলেন, ‘‘দুর্ভাগ্যবশত গোটা ট্র্যাকটাই বাদ দেওয়া হয়েছে। এটা আমার ও অনুরাগ বসুর ভুল। ছবিটি অনেক বড় হয়ে গিয়েছিল। তাছাড়া ওই চরিত্রটিরও পুরোপুরি বদল হয়েছে। এটা খুবই দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ। গোবিন্দার মতো এক জন কিংবদন্তি অভিনেতার প্রতি অন্যায়। কিন্তু সবটাই ছবির প্রয়োজনে করা।’’



গোবিন্দা। ——ফাইল চিত্র।

রণবীরের এই মন্তব্য গোবিন্দা শুনেছেন কিনা তা নিয়ে অবশ্য কোনও তথ্য মেলেনি। তবে রণবীরের এভাবে ভুল স্বীকারের কৌশলে আদৌ কি গোবিন্দার মন গলবে? প্রশ্ন উঠছে সেলেব মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Upcoming Movies 2017 Releases New Releases Jagga Jasoos Ranbir Kapoor Govinda Anurag Basu Katrina Kaifজগ্গা জসুসরণবীর কপূরঅনুরাগ বসুগোবিন্দাক্যাটরিনা কইফ
Something isn't right! Please refresh.

Advertisement