Advertisement
০৩ মে ২০২৪
Kapoor Christmas lunch

বড়দিনে কেকে আগুন লাগিয়ে কপূররা বলে উঠলেন ‘জয় মাতা দি’, কাণ্ড দেখে সকলেই অবাক

বড়দিনের কেকে মদে ঢেলে আগুন। রণবীর কপূরের মুখে ‘জয় মাতা দি’ ধ্বনি। অভিনেতার কাণ্ড দেখে নানা মুনির নানা মত।

বড়দিনের মধ্য়াহ্নভোজে কপূর পরিবার।

বড়দিনের মধ্য়াহ্নভোজে কপূর পরিবার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৮:৫১
Share: Save:

একসঙ্গে মিলেমিশে খানাপিনা করা কপূর পরিবারের বহু বছরের রীতি। কেউ কাজে ব্যস্ত থাকলে তাঁর কথা আলাদা। নচেত্ পরিবার কপূরদের কাছে প্রথম প্রায়োরিটি- বড়দিনের দিনে সবাই মিলে পারিবারিক ভোজ। চলতি বছরের ক্রিসমাস কপূরদের কাছে একটু বেশিই স্পেশাল। কারণে এই বড়দিনেই কপূরের পরিবারের নতুন প্রজন্ম। অর্থাৎ রণবীর কপূর ও আলিয়া ভট্টের নাম রাহা কপুর। বড়দিনের দিনই প্রথম বার মেয়েকে প্রকাশ্যে আনলেন তাঁরা। তবে এ বার আনন্দ এতটাই বেশি যে বড়দিনের কেকে মদে ঢেলে আগুন দিলেন রণবীরের মুখে ‘জয় মাতা দি’ ধ্বনি। অভিনেতার কাণ্ড দেখে হাসির রোল নেটপাড়ায়।

একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে, কপূরদের খাওয়ার টেবিলে বসে গোটা পরিবার। সামনেই বসে রয়েছেন কাপূর বাড়ির দুই বর্ষীয়ান সদস্য— কুণাল কপূর (শশী কপূরের ছেলে) ও রণবীরের পিসি রিমা জৈন। আচমকাই নিজের হাতে লাইটার তুলে নিলেন রণবীর। তাঁর পাশে চেয়ারেই আলিয়া। বরের কাণ্ড দেখে খানিক অবাক তিনিও। এ বার টেবিলে রাখা কেকের উপর পানীয় ঢাললেন জাহান কপূর। তখন লাইটার দিয়ে আগুন জ্বালিয়ে রণবীর বলে ওঠেন ‘জয় মাতা দি’। গোটা ভিডিয়ো ক্যামেরাবন্দি করেছেন নব্যা নন্দা। রণবীরের এই ভিডিয়ো দেখে নানা মুনির নানা মত। কেউ লিখেছেন, ‘‘রণবীর কি জয় মাতা দি বললেন?’’, কেউ লিখেছেন, ‘‘জয় মাতা দি কেন! বলুন, লেটস রক’’, কেউ আবার রণবীরের কাণ্ডে মজাই পেয়েছেন। কেউ আবার বলেছেন, ‘‘এই অভ্যাসটা আসলে ছিল রণবীরের বাবার…’’ তবে যাই হোক, গোটা পরিবার মিলে যে বড়দিনে বেজায় আনন্দ করেছেন এটাই তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE