Advertisement
২৪ জুলাই ২০২৪
Ranbir Kapoor

স্ত্রী আলিয়া বা কন্যা রাহাকে নয়, বড়দিনে শাশুড়িকে বড় উপহার দিলেন রণবীর কপূর!

কথা দিয়েছিলেন দু’বছর বয়স না হওয়া পর্যন্ত মেয়ে রাহা কপূরকে ক্যামেরার সামনে আনবেন না। সেই প্রতিজ্ঞা ভেঙে স্ত্রী আলিয়ার হাত ধরে বড়দিনের দুপুরে রাহাকে আলোকচিত্রীদের সামনে নিয়ে এলেন রণবীর কপূর।

Alia Bhatt, Soni Razdan and Ranbir Kapoor.

(বাঁ দিকে) আলিয়া ভট্ট ও সোনি রাজ়দান। রণবীর কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৪
Share: Save:

গত বছর এপ্রিল মাসে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টকে। তার পরে ২০২২ সালের নভেম্বর মাসে প্রথম সন্তানের বাবা হন বলিউ়ড তারকা রণবীর কপূর। চলতি বছরে গত নভেম্বর মাসে সবে এক বছর পূর্ণ করেছে আলিয়া ও রণবীরের মেয়ে রাহা কপূর। মেয়ের জন্মদিন উপলক্ষে সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবি পোস্ট করলেও রাহার কোনও ছবির প্রকাশ্যে আনেননি আলিয়া। ২৫ ডিসেম্বর বড়দিনে সেই আগল ভেঙেছে। বড়দিনে বাবার কোলে চড়ে, মায়ের হাত ধরে চিত্রগ্রাহীদের সামনে এসেছে রাহা। কপূর পরিবারের কাছে এই মুহূর্ত যে বিশেষ, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সেই উদ্‌যাপন আরও বিশেষ করে তুলেছে রণবীরের বিশেষ উপহার। স্ত্রী আলিয়া বা কন্যা রাহাকে নয়, শাশুড়ি সোনা রাজ়দানকে বড়দিন উপলক্ষে বড় উপহার দিলেন ঋষি-পুত্র। কী সেই উপহার, জানেন?

সোনি রাজ়দানের ইনস্টাগ্রাম স্টোরি।

সোনি রাজ়দানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

একে অপরের পরিবারের সদস্যদের সঙ্গে ভালই সখ্য আলিয়া ও রণবীরের। রণবীরের মা নীতু কপূর, দিদি ঋদ্ধিমা কপূর সাহনির সঙ্গে প্রায়ই দেখা যায় আলিয়াকে। অন্য দিকে, আলিয়ার মা সোনি, বোন শাহীন ভট্টের সঙ্গে সুসম্পর্ক রণবীরের। বড়দিন উপলক্ষে আলিয়া মা ও নিজের শাশুড়ি সোনিকে বিশেষ এক উপহার দিলেন বলিউড অভিনেতা। সোনির নামে এক শিশু কল্যাণমূলক সংস্থায় এক লক্ষ টাকা দান করলেন রণবীর। সমাজমাধ্যমের পাতায় সেই ঝলক সবার সঙ্গে ভাগ করে নেন সোনি। জামাই যে তাঁর ভীষণ আদরের, তা জানাতেও ভোলেননি মহেশ ভট্টের স্ত্রী।

প্রতি বারের মতো চলতি বছরেও ঘটা করে বড়দিন উদ্‌যাপন করা হয়েছে কপূর পরিবারে। সেখানে রাহাকে নিয়ে উপস্থিত ছিলেন রণবীর ও আলিয়া। এমনকি, ছিলেন অগস্ত্য ও নব্যা নন্দাও। তবে কপূর পরিবারে উদ্‌যাপন ছাড়াও বড়দিনে মা ও বোনের সঙ্গে বেশ কিছু ক্ষণ সময় কাটান আলিয়া ও রণবীর। সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবিও পোস্ট করেছেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE