Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ibrahim Ali Khan

নতুন বছরে নতুন প্রেম! পলককে ছেড়ে কোন বান্ধবীর সঙ্গে ছুটি কাটাতে গেলেন সইফ-পুত্র?

এত দিন ধরে বলিপাড়ার পার্টি থেকে ছবির প্রিমিয়ার— সর্বত্র এক ছাদের তলায় দেখা যেত ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারিকে। তবে এখন কানাঘুষো, পুরনো প্রেমে নাকি ইতি টেনেছেন সইফ আলি খানের ছেলে।

Ibrahim Ali Khan sparks dating rumors with a mystery girl as they get clicked at the airport

(বাঁ দিকে) পলক তিওয়ারি। ইব্রাহিম আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

গোটা বছর ধরে তাঁদের প্রেমের জল্পনায় বুঁদ হয়ে থেকেছে বলিপাড়া। ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারি। এক জন বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছেন চলতি বছরেই। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে পলকের। অন্য দিকে, নিজের প্রথম ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন বলিউড তারকা সইফ আলি খানের ছেলে ইব্রাহিম। পলকের প্রথম ছবি বক্স অফিসে দাগ কাটতে পারেনি একেবারে। ইব্রাহিমও এখনও পর্যন্ত পেশাগত জীবনে তেমন ছাপ রাখার মতো কাজ করেননি। তবে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা নিরন্তর। ইব্রাহিমের সঙ্গে নাকি প্রেম করছেন পলক, গত বছরের শেষ দিক থেকে বলিউডের অন্দরে শোনা গিয়েছে এই কানাঘুষো। তাঁদের একাধিক বার একাধিক অনুষ্ঠানেও দেখা গিয়েছে একসঙ্গে। তবে নিজেদের চর্চিত প্রেম নিয়ে কখনও জনসমক্ষে মুখ খোলেননি ইব্রাহিম বা পলক কেউই। এখন খবর, সেই প্রেমে নাকি ইতি টেনেছেন তাঁরা। পলককে ভুলে নাকি নতুন বান্ধবীর প্রেমে পড়েছেন সইফ-পুত্র।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় অন্য এক বান্ধবীর সঙ্গে বিমানবন্দরে দেখা গিয়েছে ইব্রাহিমকে। ইব্রাহিমের ওই বান্ধবীকে দেখা গেল দু’টি ট্রলি ব্যাগ নিয়ে। অন্য দিকে, ইব্রাহিমের কাছে ছিল একটি পিঠের ব্যাগ ও একটি ট্রলি ব্যাগ। চিত্রগ্রাহীদের অনুরোধে ইব্রাহিম ছবির জন্য অল্প কিছু ক্ষণ অপেক্ষা করলেও নিজের ব্যাগ নিয়ে সোজা বিমানবন্দরের ভিতরে চলে যান তাঁর বান্ধবী। তাঁদের দেখে অনুমান করা যায়, বছরের শেষে একসঙ্গে ঘুরতে যাচ্ছেন তাঁরা।

ইব্রাহিম সমাজমাধ্যমের নিজের এই নতুন বান্ধবীর পরিচয় না দিলেও তাঁকে খুঁজে পেতে বেশি সময় লাগেনি নেটাগরিকদের। তাঁদের দাবি, ইব্রাহিমের চর্চিত প্রেমিকা নাকি আদেপ শৌনা গৌতম। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন ইব্রাহিম ও শৌনা দু’জনেই। সেখানেই নাকি একে অপরের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় তাঁদের। অন্দরের খবর, বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত চর্চিত যুগলের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE