×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ জুন ২০২১ ই-পেপার

‘পিকে’র সিক্যুয়েলে আমিরের পরিবর্তে রণবীর?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৮
‘পিকে’ ছবির একটি দৃশ্যে রণবীর এবং আমির।

‘পিকে’ ছবির একটি দৃশ্যে রণবীর এবং আমির।

তৈরি হতে পারে ‘পিকে’র সিক্যুয়েল। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে পারেন রণবীর কপূর। এমনটাই ইঙ্গিত দিলেন ছবির প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

মুম্বইয়ের এক সংবাদ পোর্টালকে বিধু বিনোদ জানান, ঠিক সময়ে ‘পিকে’র দ্বিতীয় ভাগ তৈরি হবে। প্রথম ভাগের শেষে দেখা গিয়েছিল, পিকের ‘গোলা’ দেখে তার বন্ধু পৃথিবীতে পা রেখেছিল। সেই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কপূর। মনে করা হচ্ছে, এ বার তার হাত ধরেই এগোবে বাকি গল্প। অর্থাৎ অতিথি শিল্পী থেকে রণবীরের উত্তরণ ঘটবে মুখ্য চরিত্রে। লেখক অভিজাত জোশী যদিও এখনও গল্প লিখতে শুরু করেননি। তিনি গল্প লিখলেই, শুরু হবে ছবির কাজ।

এই ধরনের হিট ছবির ফ্রাঞ্চাইজি বক্স অফিসে সফল হলেও, ভাল গল্প ছাড়া ছবি তৈরি করতে রাজি নন প্রযোজক বিধু বিনোদ। শুধুমাত্র অর্থ উপার্জন লক্ষ্য হলে, ‘মুন্না ভাই’ বা ‘পিকে’র একাধিক ভাগ এতদিনে তৈরি করতে পারতেন বলে দাবি করেণ তিনি।

Advertisement

‘পিকে’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান এবং অনুষ্কা শর্মা। সুশান্ত সিংহ রাজপুত, বোমান ইরানি, সঞ্জয় দত্তদের দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে। অন্য দিক ‘সঞ্জু’ ছবিতে রণবীরের সঙ্গে কাজ করেছিলেন বিধু বিনোদ। ‘পিকে’র জন্য দ্বিতীয় বার গাঁটছড়া বাঁধতে পারেন অভিনেতা-প্রযোজক।

Advertisement