Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: আলিয়ার সঙ্গে বিয়ের এত দিন পর প্রথম স্ত্রীর কথা ফাঁস করলেন রণবীর!

আলিয়ার সঙ্গে বিয়েটাই প্রথম নাকি! আগেই এক তরুণী এসে নাকি বিয়ে করে গিয়েছেন রণবীরকে! কবুল করলেন নায়ক নিজেই।

প্রথম স্ত্রীর সঙ্গে দেখা করতে চান রণবীর!

প্রথম স্ত্রীর সঙ্গে দেখা করতে চান রণবীর!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৩:০৭
Share: Save:

আলিয়া নাকি তাঁর দ্বিতীয় স্ত্রী! প্রথম স্ত্রী অন্য এক তরুণী। মহা ধুমধামে ভট্ট-কন্যাকে বিয়ে করার পরে এ কী বললেন রণবীর কপূর! শুধু তা-ই নয়। সরাসরি কবুল করলেন, প্রথমা স্ত্রী নাকি তাঁরই এক অনুরাগিণী!

ভক্তের আজব কাণ্ডকারখানা দেখতে অভ্যস্ত মোটামুটি সব তারকাই। তাই বলে বিয়ে! মুম্বই সংবাদমাধ্যমকে রণবীর জানান, এই ঘটনা তাঁকেও যারপরনাই বিব্রত করেছিল। আলিয়ার সঙ্গে বিয়ের সানাই বাজেনি তখনও। রণবীরকে বিয়ে করবেন বলে ওই তরুণী সটান হাজির হয়েছিলেন বাড়িতে। একা নয়, একেবারে পুরোহিতকে সঙ্গে করে। মাথায় সিঁদুরের টীকা, মালা পরে যথা নিয়মে বিয়েও সেরেছিলেন! তবে পাত্র রণবীরের দেখা অবশ্য পাননি। বদলে মুম্বইয়ে তাঁর জুহুর বাংলোটাকেই বিয়ে করে ফিরে যান সেই ভক্ত।

নিরাপত্তারক্ষীদের মুখে সে গল্প অবাক হয়ে শুনেছিলেন রণবীর। হাসবেন না কাঁদবেন বুঝতে পারছিলেন না। সম্প্রতি ‘সমশেরা’-র প্রচারে এসে এমন অদ্ভুত কাণ্ডের কথা জানান আলিয়ার স্বামী। সাক্ষাৎকারে হাসতে হাসতেই বলেন, ‘‘আমার প্রথম স্ত্রীর সঙ্গে এখনও মোলাকাত বাকি! তাই বলে মনের দু্ঃখে সে আমার বাড়ির গেটটাকে বিয়ে করে চলে যাবে?’’

‘সমশেরা’ নিয়ে কথা বলতে গিয়েও স্মৃতিমেদুর হয়ে পড়েছিলেন অভিনেতা। জীবনে এই প্রথম দ্বৈত ভূমিকায় অভিনয়, এত সুন্দর একটি চরিত্রে কাজ, কিন্তু বাবা ঋষি কপূর দেখে যেতে পারলেন না। রণবীরের আফসোস, ‘‘বাবা বেঁচে থাকলে ‘সমশেরা’ দেখে খুশি হত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor marriage first wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE