Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir Kapoor: ‘হিংস্র’ হতে হবে রণবীরকে, বিয়ে মিটলেই তাই দু’মাস হাড় ভাঙা পরিশ্রম!

অপরাধমূলক ছবি ‘অ্যানিমাল’-এ দু'টি ভূমিকায় অভিনয় করবেন রণবীর। তার জন্য বড়সড় শারীরিক পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হবে তাঁকে। ছবির শ্যুটিং শুরু হবে শীঘ্রই।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ২৩:৪০
Share: Save:

বিয়ে নিয়ে এখন লাগাতার শিরোনামে রণবীর কপূর। সদাব্যস্ত জীবন তাঁর, ঘটনাবহুল। কাজও তেমনই পাশাপাশি এগোচ্ছে। শীঘ্রই পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার 'অ্যানিম্যাল' ছবিতে দেখা যাবে তাঁকে। বিয়ে মিটলেই শ্যুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা। তবে সে কাজ নেহাত সহজ নয়। চরিত্রের প্রয়োজনে পেশীবহুল চেহারা তৈরিতে অনেকখানি কসরত করতে হবে রণবীরকে।

থ্রিলার ধর্মী অপরাধমূলক ছবি ‘অ্যানিমাল’-এ দুটি ভূমিকায় অভিনয় করবেন রণবীর। তার জন্য বড়সড় শারীরিক পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হবে তাঁকে। চরিত্রের সরল ছোটবেলা কাটিয়ে হিংস্র পশুর মতো উঠতে হবে রণবীরকে, কারণ গ্যাংস্টারের জীবন যে এমনই।

ছবিতে রণবীরের পাশাপাশি দেখা যাবে ববি দেওল, অনিল কপূর এবং রশ্মিকা মন্দানাকে। চলতি বছর জুন মাসেই ছবির শ্যুটিং শুরু হবে। ২০২৩-এ মুক্তি পাবে ‘অ্যানিমাল’ এমনটাই আশা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE