Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

আলিয়া নয়, মায়ের গয়না চুরি করে কোন প্রেমিকাকে দিয়েছেন রণবীর?

রণবীরকে নিয়ে একটি গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতার মা নীতু কপূর ও দিদি ঋদ্ধিমা কপূর।

Ranbir kapoor used to gift his mother\\\'s jwellery to ex girlfriend

আলিয়া ভট্ট, রণবীর কপূর এবং নীতু কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৯:০৭
Share: Save:

ঋষি-পুত্রের সঙ্গে মহেশ ভট্ট-কন্যার দীর্ঘ দিনের সম্পর্ক পরিণতি পেয়েছে ২০২২ সালে। তখন থেকেই ‘রণলিয়া’ জুটিকে ঘিরে রয়েছে ক্যামেরার চোখ। গত বছর তাঁদের কন্যাসন্তান রাহা কপূরের জন্ম হয়েছে। এই মুহূর্তে স্ত্রী, কন্যাকে নিয়ে ঘোর সংসারী রণবীর কপূর। যদিও এক সময় তাঁর একাধিক প্রেম সম্পর্কে নিয়ে চর্চার অন্ত ছিল না বলিউডে। অভিনেত্রী নার্গিস ফকরি কিংবা পোশাকশিল্পী নন্দিতা মাহথানি অথবা সোনম কপূর— একাধিক বলি সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সব থেকে চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফের সঙ্গে তাঁর সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতে এসেই দাঁড়ি টেনেছেন অভিনেতা। কিন্তু এ বার রণবীরকে নিয়ে একটি গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতার মা নীতু কপূর ও দিদি ঋদ্ধিমা কপূর।

সম্প্রতি মা ও দিদিকে সঙ্গে নিয়ে কপিল শর্মার নতুন শোয়ে আসেন রণবীর। সেখানেই কপিলের নানা প্রশ্নের উত্তর দেন রণবীর-নীতুরা। সেখানেই অভিনেতার মা জানান, রণবীর নাকি তাঁর প্রেমিকাদের মায়ের গয়না চুরি করে উপহার দিতেন। এমনকি, দিদির জামাকাপড়ও দিয়ে দিতেন। রণবীরের দিদি বলেন, ‘‘প্রায়শই বান্ধবীদের বাড়িতে নিয়ে আসত। আমি অবশ্য তাদের জামাকাপড়টাই বেশি করে লক্ষ করতাম। দেখে নিতাম, আমার জামা পরেই আবার চলে আসেননি তো!’’ দিদি ঋদ্ধিমার কথার রেশ টেনেই নীতু বলেন, ‘‘আমি বেশ কিছু মেয়ের কানে, গলায় আমার গয়না দেখেছি। আমি দেখে মনে মনে ভাবতাম, এগুলো তো আমার!’’ যদিও এই প্রসঙ্গে রণবীরের যুক্তি, তিনি ভাবতেন, তাঁর প্রেমিকা যিনিই হোন না কেন, একদিন তিনি তো পুত্রবধূ হবেনই তাঁর মায়ের। সেই কারণে এ সব জিনিস উপহার দিতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Neetu Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE