Advertisement
১৯ জুলাই ২০২৪
Bollywood Scoop

পরিবারের ধারা বজায় রাখছেন কপূর-কন্যা, ব্যবসা ছেড়ে এ বার রুপোলি পর্দায় রণবীরের দিদি ঋদ্ধিমা

মা, বাবা, ভাই— সবাই পেশাদার অভিনেতা। কপূর পরিবারের সদস্য বলে কথা! তবে এত দিন বিনোদনের জগৎ থেকে দূরেই থেকেছেন রণবীর কপূরের দিদি ঋদ্ধিমা কপূর সাহনি।

Ranbir Kapoor’s sister Riddhima Kapoor Sahni reportedly joined the Fabulous Lives of Bollywood Wives show

দিদি ঋদ্ধিমা কপূর সাহনির সঙ্গে রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৪:৫৭
Share: Save:

কপূর পরিবারের সন্তান তিনি। প্রয়াত বলিউড তারকা ঋষি কপূর ও নীতু কপূরের প্রথম সন্তান ঋদ্ধিমা কপূর সাহনি। বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য হওয়া সত্ত্বেও এত দিন রুপোলি পর্দা থেকে দূরে ছিলেন ঋদ্ধিমা। পরিবারের অন্য সদস্যদের মতো প্রচারের আলোতেও খুব একটা বেশি দেখা যেত না রণবীর কপূরের দিদিকে। তবে খবর, এ বার ভাঙছে সেই ধারা। পরিবারের পরম্পরা বজায় রেখে রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন ঋদ্ধিমা।

‘ফ্যাব্যুলাস লাইভ্‌স অফ বলিউড হাউসওয়াইভ্‌স’-এর পোস্টার।

‘ফ্যাব্যুলাস লাইভ্‌স অফ বলিউড হাউসওয়াইভ্‌স’-এর পোস্টার। ছবি: সংগৃহীত।

খবর, ওটিটি প্ল্যাটফর্মের চর্চিত অনুষ্ঠান ‘ফ্যাব্যুলাস লাইভ্‌স অফ বলিউড হাউসওয়াইভ্‌স’-এ নাকি দেখা যেতে চলেছে ঋদ্ধিমাকে। ২০২০ সালে ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ‘ফ্যাব্যুলাস লাইভ্‌স অফ বলিউড হাউসওয়াইভ্‌স’ সিরিজ়টি। বিনোদন জগতের অভিনেতাদের স্ত্রীদের জীবন যাপনের উপর ভিত্তি করে তৈরি এই রিয়্যালিটি শো। এত দিন এই সিরিজ়ে দেখা গিয়েছে সমীর সোনি, সঞ্জয় কপূর, চাঙ্কি পাণ্ডের স্ত্রী নীলম কোঠারি, মাহিপ কপূর, ভাবনা পাণ্ডে এবং সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেকে। খবর, সিরিজ়ের নতুন সিজ়নের জন্য নতুন মুখ খুঁজছেন নির্মাতারা। সেই সূত্রেই ঋদ্ধিমাকে চান তাঁরা। ঋদ্ধিমার স্বামী ভরত সাহনি বিনোদন জগতের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও ঋদ্ধিমা নিজে ফিল্মি পরিবারে সন্তান, সেই সূত্রেই নাকি ঋদ্ধিমাকে প্রস্তাব দেওয়া হয়েছে অনুষ্ঠানের নির্মাতাদের তরফে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি অনুষ্ঠানের জন্য সায়ও দিয়েছেন রণবীরের দিদি।

কর্মজীবনের প্রথম দিকে মডেলিং করলেও পরে গয়নার ব্যবসায় মন দেন ঋদ্ধিমা। ২০১৬ সালে প্রতিষ্ঠা করেন নিজের গয়নার সংস্থা, ‘ঋদ্ধিমা কপূর সাহনি জুয়েলারি’। শুধু তাই-ই নয়, ২০১৮ সালে নতুন একটি পোশাক সংস্থা প্রতিষ্ঠা করেন ঋদ্ধিমা। মেয়ে সামারা সাহনির নামে সেই সংস্থার নাম রাখেন ‘স্যাম অ্যান্ড ফ্রেন্ডস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE