Advertisement
০২ মে ২০২৪
ranbirkapoor

Ranbir-Alia: মিটে গিয়েছে তিক্ততা, রণবীরের রিসেপশনে আসবেন প্রাক্তন প্রেমিকা দীপিকা, ক্যাটরিনাও?

দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গে সব বিবাদ মিটমাট হয়ে গিয়েছে রণবীরের। সবাই সবার মতো এগিয়ে গিয়েছেন নিজেদের জীবনে।

রণবীর এবং আলিয়া

রণবীর এবং আলিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১১:৩৫
Share: Save:

রণবীর কপূর এবং আলিয়া ভট্টের বিয়ে নিয়ে এখন যেমন বলিপাড়ায় সবচেয়ে বেশি মাতামাতি, তেমনই তা ঘিরে ধোঁয়াশারও শেষ নেই। প্রথমে শোনা গিয়েছিল চেম্বুরের পৈতৃক আরকে বাংলোয় বিয়ের অনুষ্ঠান হবে। পরে জানা গেল, বান্দ্রার 'বাস্তু'তে বসবে ‘রণলিয়া’র বিয়ের আসর। সাত পাকের তারিখ নিয়েও জলঘোলা কম হয়নি। তবে আপাতত বলিপাড়ার খবর, আগামী ১৪ এপ্রিলই চার হাত এক হচ্ছে রণবীর-আলিয়ার। বিয়ের অনুষ্ঠান সেরে রিসেপশনের পার্টি হবে ১৭ তারিখ।

সংবাদমাধ্যমকে এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ কপূর পরিবার। শনিবারই জল্পনার আগুনে অনেকটা ঘি ঢেলে দিয়ে রণবীরের মা নীতু সিংহ বলেছিলেন, “বিয়ে তো এর মধ্যে হয়েই গিয়েছে।” চমকে উঠেছিলেন ভক্তরা। তবে আলিয়ার পরিবারের তরফে রবিন ভট্ট এবং রাহুল ভট্ট দু’জনেই সিলমোহর দেন, বিয়ের তোড়জোড় চলছে।

আগেই শোনা যাচ্ছিল, বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা ৪৫০। তালিকায় রয়েছেন ‘রণলিয়া’র ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং সহকর্মীরা। এ বার জানা গিয়েছে, রিসেপশনের অতিথি তালিকায় রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কইফও রয়েছেন। সূত্রের খবর, দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গে সব বিবাদ মিটে গিয়েছে রণবীরের। প্রত্যেকে নিজের মতো করে এগিয়ে গিয়েছেন নিজেদের জীবনে। এমনকী ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে জারা’-তে ক্যাটরিনা, আলিয়া একসঙ্গে কাজও করছেন। ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বিয়ের সময়ে আলিয়াও নিমন্ত্রণ রক্ষা করেছিলেন, শুভেচ্ছা জানিয়ে ছিলেন নবপরিণীতাকে। একই ভাবে, দীপিকার সঙ্গে বিয়ের পরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে রণবীর কপূর এবং রণবীর সিংহের মধ্যে। একে অপরের কাজকে সম্মান করেন তাঁরা। অতএব, ‘রণলিয়া’র রিসেপশনে যদি সামিল হন তাঁর প্রাক্তন ক্যাটরিনা বা দীপিকা, বলিউড হয়তো ততটাও অবাক হবে না!

বলিপাড়ার খবর, রণবীর এবং আলিয়া যে সমস্ত পরিচালক, প্রযোজক এবং সহ-অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন, তাঁরাও উপস্থিত থাকবেন রিসেপশনের পার্টিতে। ব্যক্তিগত আমন্ত্রণ বার্তা ইতিমধ্যেই সব তারকাদের কাছে পাঠানো হচ্ছে, যাতে সেই বিশেষ দিনটিতে তাঁরা যাতে অন্য কোনও কাজ না রাখেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ranbirkapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE