Advertisement
১৯ জুন ২০২৪
Saif Ali Khan

রানির পরামর্শেই করিনার সঙ্গে ডেটে যান সেফ

স্ত্রী করিনা কপূরের রেডিও অনুষ্ঠানে পুরনো স্মৃতি মনে করেছেন সেফ। শুনে করিনার প্রতিক্রিয়া ‘ভাল পরামর্শ দিয়েছিল তো!’

তৈমূরের সঙ্গে সেফ-করিনা।

তৈমূরের সঙ্গে সেফ-করিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ২১:৪০
Share: Save:

করিনা কপূরের সঙ্গে ডেটে যাওয়ার আগে বন্ধু রানি মুখোপাধ্যায়ের পরামর্শ চেয়েছিলেন সেফ আলি খান। জবাবে রানি তাঁকে যা বলেছিলেন, তা আজও করিনার সঙ্গে সংসার করার ক্ষেত্রে কাজে লাগছে সেফ-এর, স্বীকার করেছেন অভিনেতা।

সেফ জানিয়েছেন, করিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনি চিন্তায় ছিলেন। কারণ করিনা তখন বলিউডে দাপিয়ে অভিনয় করছেন। ব্যস্ততম অভিনেত্রী। এমন ব্যস্ত অভিনেত্রীকে আগে কখনও ডেট করেননি সেফ। সম্পর্ক যদি এগোয়, তবে ভবিষ্যতে কোনও সমস্যা হবে কি না সেব্যাপারেই ভয় পেয়েছিলেন তিনি।

সেফকে সিদ্ধান্ত নিতে সাহায্য করেন রানি। সেফের কথায়, ‘‘ও বলেছিল, ‘সবসময় ভাববে তোমার সম্পর্ক একজন পুরুষের সঙ্গে’। আসলে করিনাকে আমার সমকক্ষ ভাবতে বলেছিল রানি।’’ ব্যখ্যা করেছেন সেফ।

স্ত্রী করিনা কপূরের রেডিও অনুষ্ঠান, ‘হোয়াট উওমেন ওয়ান্ট’-এর একটি পর্বে পুরনো স্মৃতি মনে করেছেন সেফ। যা শুনে করিনার প্রতিক্রিয়া ‘‘বেশ ভাল পরামর্শ দিয়েছিল তো! আমার তো মত, সব ছেলেরই ব্যাপারটা মেনে চলা দরকার।’’

সেফ নিজেও স্বীকার করেছেন, রানির কথা এখনও কাজে লাগে তাঁর। রানি তাঁকে বুঝিয়েছিলেন, ‘‘বাড়িতে দু’জন হিরো আছে ভাববে। দু’জন কর্মরত দায়িত্ববোধসম্পন্ন মানুষ। তাহলেই কোনও সমস্যা হবে না।’’

সত্যিই যে রানির কথা কাজে লেগেছে, তা খান পরিবারকে দেখলেই বোঝা যায়। নতুন বাড়ি, দ্বিতীয় সন্তান তো আছেই। তার ওপর সমাজ মাধ্যমে উঁকি দিলেই দেখা যায় সইফিনার বিভিন্ন পারিবারিক মুহূর্তের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE