Advertisement
২০ জুন ২০২৪
Rani Mukerji Saif Ali Khan

সইফের সঙ্গে চুম্বনের দৃশ্যে অস্বস্তি, অভিনেতাকে জানিয়েও রেহাই মেলেনি রানির

রানির কাছে অস্বস্তিদায়ক হলেও চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হয় পর্দার জুটিকে। এই ঘটনা মনে পড়লে আজও হাসি পায় সইফের।

Image of Rani Mukerji and Saif Ali Khan

সইফকে চুম্বনে বাধা রানির! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৮:৩৩
Share: Save:

সইফ আলি খানের সঙ্গে চুম্বনের দৃশ্যে অস্বস্তি রানি মুখোপাধ্যায়ের। ২০০৪ সালে ‘হম তুম’ ছবির সেটের ঘটনা। ছবিতে নিখুঁত চুম্বনের দৃশ্য চেয়েছিলেন প্রযোজক আদিত্য চোপড়া। কিন্তু ঘাবড়ে গিয়েছিলেন রানি। ক্যামেরার সামনে খুব আত্মসচেতন হয়ে পড়েছিলেন। সেই দৃশ্যে অভিনয় না করতে হলেই হয়তো রানির ভাল লাগত।

শুটিংয়ের সময় সইফকে চুম্বন করতে নিষেধ করেছিলেন রানি। কিন্তু ছবি থেকে সেই দৃশ্য বাদ দিতে নারাজ নির্মাতারা। তাই রানির কাছে অস্বস্তিদায়ক হলেও চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হয় পর্দার জুটিকে। এই ঘটনা মনে পড়লে আজও হাসি পায় সইফের।

যশ রাজ ফিল্মসের একটি পুরনো সাক্ষাৎকারে সেই দৃশ্য প্রসঙ্গে সইফ জানিয়েছিলেন, সিনেমার ইতিহাসে সব থেকে খারাপ চুম্বন। রানি সইফকে জিজ্ঞেস করেন, “তোমার মনে আছে আমরা কতটা ঘাবড়ে গিয়েছিলাম ওই দৃশ্য নিয়ে?” সঙ্গে সঙ্গে সইফের উত্তর, “আমরা নয়, তুমি ঘাবড়ে গিয়েছিলে। সে দিন সেটে আমার সঙ্গে বেশি করে ভাল ব্যবহার করছিলে যাতে সেই দৃশ্যে অভিনয় না করতে হয়!”

‘হম তুম’ ছবির সেটে আরও একটি ঘটনা ঘটে। পরিচালক কুণাল কোহলির সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন অভিনেতা। তিনি দাবি জানান, হয় আদিত্য ছবির হাল ধরুক না হলে তিনি ছবি থেকে বেরিয়ে যাবেন। কুণালের একটি মন্তব্যকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। পরিচালক জানিয়েছিলেন এই ছবিতে নায়ক হিসাবে সইফকে চাননি তিনি। হৃতিক রোশন ও বিবেক ওবেরয়কে ভেবেছিলেন নায়কের চরিত্রের জন্য। কিন্তু এই ছবি প্রত্যাখ্যান করেন তাঁরা। অবশেষে ছবির সুযোগ আসে সইফের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE