Advertisement
১৯ জুলাই ২০২৪

আদিরার একটি বিশেষ জিনিস শেয়ার করলেন রানি, সেটা কী?

জন্মেই সে সেলেব্রিটি। হবে নাই বা কেন? মা রানি মুখোপাধ্যায় আর বাবা আদিত্য চোপড়া হলে, মেয়ে আদিরা যে সেলেব হবে, এটাই তো স্বাভাবিক। কিন্তু আদিরার কোনও ছবি এখনও প্রকাশ্যে আসেনি। রানির মেয়েকে কেমন দেখতে, তা এখনও জানেন না আমজনতা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ২০:২৪
Share: Save:

জন্মেই সে সেলেব্রিটি। হবে নাই বা কেন? মা রানি মুখোপাধ্যায় আর বাবা আদিত্য চোপড়া হলে, মেয়ে আদিরা যে সেলেব হবে, এটাই তো স্বাভাবিক। কিন্তু আদিরার কোনও ছবি এখনও প্রকাশ্যে আসেনি। রানির মেয়েকে কেমন দেখতে, তা এখনও জানে না আমজনতা। কিন্তু মেয়ের ব্যবহার্য বিভিন্ন জিনিসের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়েছেন তিনি। কখনও মেয়ের জুতোর ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আবার কখনও বা ওয়েব দুনিয়ায় শেয়ার করেছেন মেয়ের বেবিকট। এ বার আদিরার ঘরের ছবি পোস্ট করলেন রানি।

তা কেমন জানেন?

আদিরার ঘর নিজে হাতে সাজিয়েছেন রানি। থিম কালার বেবিপিঙ্ক। ঘরের সোফা, খাট সবেতেই গোলাপির ছোঁয়া। এমনকী বেডসাইট ল্যাম্পটাও নিজে পছন্দ করে কিনেছেন নায়িকা। আদিরার এখনও এক বছর বয়সও হয়নি। তাই সে মায়ের সঙ্গেই থাকে। কিন্তু বড় হলে সে তো আলাদা ঘরে থাকবেই। আর তখন যাতে তার মনের মতো ঘর পায়, সেজন্য এখন থেকেই তত্পর রানি।


আদিরার ঘর এ ভাবেই সাজিয়েছেন রানি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rani mukherjee Adira bollywood entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE