• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রণবীরের বিবাহবার্ষিকীর পোশাক এ বার রানির পরনেও! চর্চায় নেটিজেনরা

1
রণবীর সিংহ এবং রানি মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

Advertisement

একই কাপড়ের কুর্তা পরেছেন দুই তারকা। ফলে নেটিজেনদের চর্চার কেন্দ্রে এখন রণবীর-রানি। যে কাপড়ের কুর্তা পরে প্রথম বিবাহবার্ষিকী পালন করলেন রণবীর, সেই একই কাপড়ের চুড়িদার পরেছেন রানিও!

দিন কয়েক আগেই ছিল দীপিকা-রণবীরের প্রথম বিবাহবার্ষিকী। বিয়ের মতো দীপবীরের বিবাহবার্ষিকীর উদযাপন নিয়েও উৎসাহের অন্ত ছিল না। সোশ্যাল মিডিয়ায় বাজিমাত করে দম্পতির অ্যানিভার্সারি-স্পেশাল সাজগোজ।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কুর্তা-জ্যাকেটে সেজে স্ত্রী দীপিকার সঙ্গে স্বর্ণমন্দিরে গিয়েছিলেন রণবীর। এ দিকে, যে ফ্লোরাল ছাপের কাপড়ে তাঁর কুর্তা তৈরি, সেই একই কাপড়ের কুর্তা এ বার রানির পরনেও! শুধু রণবীরের জ্যাকেট-এর বদলে রানির সঙ্গী বুটিদার ওড়না। রণবীরের পায়ের মোজরির বদলে রানির পায়ে কোলাপুরি চটি।

একই কাপড়ে তৈরি রণবীর-রানির পোশাক। ছবি: সোশ্যাল মিডিয়া।

এর আগে বলিউডে নায়িকাদের মধ্যে পোশাক এবং কেতার ‘অনুসরণ’ বা ‘অনুকরণ’, দেখা গিয়েছে দুই-ই। অবশ্য তাঁরা কেউ অনুসরণ বা অনুকরণের কথা স্বীকার করেননি। বলেছেন, পোশাকের পুনরাবৃত্তি আসলে কাকতালীয়! তবে নায়ক ও নায়িকা একই পোশাক পরছেন, এ জিনিস বলিউডে বিরল।

আরও পড়ুন: বিচ্ছেদের ১৮ বছর পরেও অটুট অমল-চিত্রার সম্পর্ক, সমকামী কন্যার লড়াইয়েও পাশে

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচীর ভক্তদের অবশ্য দাবি, এই পুনরাবৃত্তি আসলে ডিজাইনারেরই কৃতিত্ব। তাঁদের দাবি, সব্যসাচীর ডিজাইনের জাদুতে মিলেমিশে গিয়েছে সব বিভাজন।

বাকি নেটিজেনদের সে সব নিয়ে মাথাব্যথা নেই। তাঁদের প্রশ্ন, মেটালিক ব্রাউন রঙের ফ্লোরাল কুর্তায় কে বেশি সুন্দর? রণবীর, নাকি রানি?

আরও পড়ুন: গুণমুগ্ধদের প্রত্যাখ্যান করে হবু স্বামীর খোঁজ সাক্ষাৎকারে, অভিনয় ছেড়ে বিদেশে কেমন আছেন মীনাক্ষী

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন