Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranveer Singh

রণবীরের নায়িকা কিয়ারা, বলিউড পাবে নতুন জুটি?

অন্য দিকে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে কবীর খানের ছবি ’৮৩’র জন্য প্রস্তুত হচ্ছেন রণবীর।

 রণবীর সিংহ এবং কিয়ারা আডবাণী।

রণবীর সিংহ এবং কিয়ারা আডবাণী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ২২:৩০
Share: Save:

নতুন জুটি তৈরি হতে চলেছে বলিউডে। তবে ‘রিয়েল’ নয়, ‘রিল’। দক্ষিণী পরিচালক শংকরের সঙ্গে জুটি বাঁধবেন বলিউডের ‘খিলজি’। অর্থাৎ রণবীর সিংহ। দু’জনেই একে অপরের সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন। অবশেষে তা সত্যি হতে চলেছে। শোনা যাচ্ছে, রণবীরের বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবাণীকে। ইতিমধ্যেই নাকি ছবি সইও করে ফেলেছেন তিনি। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শ্যুটিং।

অন্য দিকে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে কবীর খানের ছবি ‘৮৩’র জন্য প্রস্তুত হচ্ছেন রণবীর। আগামী ৪ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় দেখা যাবে এই ছবি। করোনা অতিমারির জন্য পিছিয়ে গিয়েছিল ছবি মুক্তির দিন। গুঞ্জন ছিল, ওটিটিতে মুক্তি পেতে পারে ‘৮৩’। অবশেষে এ বার প্রেক্ষাগৃহের মুখ দেখবে এই ছবি।

অন্য দিকে, কিয়ারার কাজের তালিকাও বেশ দীর্ঘ। শেষ তাঁকে দেখা গিয়েছিল অক্ষয় কুমারের বিপরীতে ‘লক্ষ্মী’ ছবিতে। ভবিষ্যতে ‘শেরশাহ’, ‘যুগ যুগ জিও’, ‘ভুল ভুলাইয়া ২’-এ অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Ranveer Singh Kiara Advani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE