Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

ব্যস্ততার মাঝে কোথায় অবসর খুঁজে পান পরিণীতি?

তবু শত ব্যস্ততাতেও নিজের জন্য ঠিক সময় বার করে নিয়েছেন তিনি।

পরিণীতি চোপড়া।

পরিণীতি চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ২১:৫১
Share: Save:

হাতে একের পর এক ছবি। শ্যুটিং, প্রচার, নতুন নতুন চরিত্রের প্রস্তুতি। সর্ব ক্ষণই ব্যস্ত পরিণীতি। তবু শত ব্যস্ততাতেও নিজের জন্য ঠিক সময় বার করে নিয়েছেন তিনি। অভিনেত্রীর অবসরের এক ঝলক দেখা গেল তাঁর ইনস্টাগ্রামে।

নিজের বাড়িতে, নিজের ঘরে নয়। আবার শহর থেকে দূরেও নয়। পরিণীতির অবসর কাটছে ‘ভ্যানিটি ভ্যান’-এ। সেখানে আয়নায় নিজস্বী তুলতে ব্যস্ত তিনি। সেই নিজস্বী আবার পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, গোলাপি রঙের একটি টি-শার্ট এবং কালো রঙের প্যান্ট পরে বসে রয়েছেন অভিনেত্রী। খোলা চুল, মুখে হাল্কা হাসি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যখন আমাকে ভ্যানে একা রেখে যাওয়া হয়’।

গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’। এই ছবিতে পরিণীতির সঙ্গে অভিনয় করেছেন অর্জুন কপূর। তারও কিছু দিন আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। আপাতত ‘সাইনা’র মুক্তির অপেক্ষায় অভিনেত্রী। এই ছবিতে বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Parineeti Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE