Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sooraj Pancholi

স্বজনপোষণের তকমা জুড়ে দিলে রাগ হয়, জানালেন সুরজ

অভিনেতা আদিত্য পাঞ্চোলি এবং জারিনা ওয়াহাবের ছেলে সুরজ। অনেকেই মনে করেন, মা-বাবার প্রতিপত্তির জন্যই ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পেয়েছেন অভিনেতা।

সুরজ পাঞ্চোলি।

সুরজ পাঞ্চোলি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ২০:৪৪
Share: Save:

কেরিয়ার শুরু করার আগেই শিরোনামে উঠে এসেছিলেন সুরজ পাঞ্চোলি। বলিউড অভিনেত্রীর জিয়া খানের অকালমৃত্যুর সঙ্গে জড়িয়ে যায় সুরজের নাম। সব বিতর্কের মাঝখানেই ২০১৫ সালে বড় পর্দায় ‘হিরো’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

অভিনেতা আদিত্য পাঞ্চোলি এবং জারিনা ওয়াহাবের ছেলে সুরজ। অনেকেই মনে করেন, মা-বাবার প্রতিপত্তির জন্যই ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পেয়েছেন অভিনেতা। তবে এ কথা মানতে নারাজ সুরজ। নিজের নামের সঙ্গে নেপোটিজম বা স্বজনপোষণের তকমা জুড়ে দিলে অভিনেতার ‘রাগ’ হয় বলে সংবাদসংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি জানিয়েছেন তিনি।

অভিনেতা মনে করেন, বলিউডে কাজের সুযোগ পাওয়া কারও জন্যই সহজ নয়। শুধুমাত্র ভাল কাজের জোরেই টিকে থাকা যায় সেখানে। ইদানিং নেটমাধ্যমের রমরমার কারণেও ফিল্মি পরিবার থেকে আসা অভিনেতাদের অনেক বেশি নেতিবাচকতার মুখে পড়তে হয় বলে মনে করেন তিনি।

২০১৫ সালে ‘হিরো’র পর আরও কয়েকটি ছবি করেন সুরজ। ‘স্যাটেলাইট শঙ্কর’ এবং ‘টাইম টু ড্যান্স’ রয়েছে সেই তালিকায়। আপাতত তিনি প্রস্তুতি নিচ্ছেন একটি জীবনীচিত্রের জন্য। ভারতীয় বক্সার ‘হাওয়া সিংহ’-এর চরিত্রে অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Sooraj Pancholi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE