Advertisement
২৪ এপ্রিল ২০২৪
hoichoi

বেডরুমে বিনোদন... ঘরে ঘরে দেব, মনামী, সৃজিত, প্রসেনজিৎ!

ডার্ক কমেডি থেকে ডার্ক থ্রিলার হয়ে দুষ্টু-মিষ্টি ‘প্রেম টেম’, বিনোদনের ভাঁড়ারে বাদ পড়েনি কিচ্ছু।

দেব, মনামী, সৃজিত, প্রসেনজিৎ।

দেব, মনামী, সৃজিত, প্রসেনজিৎ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৮:২৭
Share: Save:

সারাক্ষণ আপনি তারকাময়! ঘুম ভাঙলেই সামনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দুপুরের খাওয়ার সঙ্গী দেব। বিকেলে চায়ের সঙ্গে ‘টা’ মনামী ঘোষের ঝিলমিলে উপস্থিতি। রাতে সৃজিত মুখোপাধ্যায় হাজির অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে। ফি-দিন যদি এমনই হয়? জীবন সার্থক! এ ভাবেই টলি, বলি, ঢালিউডের বাঘা বাঘা ১৮ তারকার নিত্য আনাগোনা আপনার মুঠোফোনে। হইচই ওয়েব ডিজিটালের সৌজন্যে।

এক সঙ্গে এত জন আসছেন কী ভাবে? এসভিএফ-এর সহকারি প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি জানিয়েছেন, নতুন সিজন, নতুন শো, ওয়ার্ল্ড প্রিমিয়ারে তারকার ছড়াছড়ি। সব মিলিয়ে সে সবের সংখ্যাও ১৮। আগামী ৪ মাস এ ভাবে বিনোদনে বুঁদ হয়ে থাকবেন ১৮ থেকে ৫৮। ডার্ক কমেডি থেকে ডার্ক থ্রিলার হয়ে দুষ্টু-মিষ্টি ‘প্রেম টেম’, বিনোদনের ভাঁড়ারে বাদ পড়েনি কিচ্ছু। রইল তার তালিকা---

মারাদোনার জুতো: মৈনাক ভৌমিকের রোম্যান্টিক কমেডি সিরিজ। তাতে টাটকা অভিনেতার ঝাঁক। উত্তর কলকাতার ২ পরিবারের দ্বন্দ্ব, ফুটবল নিয়ে রেষারেষি আরও অনেক কিছু উঠে আসবে তাতে। তারই হাত ধরে চলে আসবেন কিংবদন্তি মারাদোনাও।

দু’জনে: নামেতেই ধোঁকা! আসলে আদ্যন্ত থ্রিলার। একেবারেই নিটোল প্রেমের গল্প নয়। এই সিরিজ দিয়েই বড় পর্দার জনপ্রিয় জুটি সোহম, শ্রাবন্তী পা রাখছেন ওয়েব দুনিয়ায়। সিরিজে স্বামীর গতিপ্রকৃতি, তার ব্যক্তিত্বকে বুঝতে গিয়ে প্রতি মুহূর্তে দ্বন্দ্বে ভুগবে স্ত্রী।

মোহমায়া: কার আকর্ষণ বেশি? মোহ না মায়ার? প্রশ্ন রেখেছেন সাহানা দত্ত। তাঁর প্রথম প্রযোজনা ‘মোহমায়া’ সিরিজে। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই সিরিজ এমন এক তরুণের গল্প বলে, যে অল্প বয়েসে মাকে হারিয়েছে। সেই ছেলেই বড় হয়ে মানসিক বিকারগ্রস্ত। মোহের টানে জড়িয়ে পড়ে বন্ধুর মায়ের সঙ্গে। অনন্যা চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, নীল মুখোপাধ্যায়ের মতো তারকা সিরিজের প্রতি পরতে ছড়িয়ে দিয়েছেন মোহ আর মায়া।

মহানগর: সত্যজিৎ রায়ের ছবির নামটুকুই যা। বাদবাকি রহস্য, ধোঁয়াশা। ৩ জন মানুষ, ২ জন পুলিশ অফিসারের জীবন জড়িয়ে যায় একটি ঘটনায়। তার ধাক্কায় বদলে যায় তাদের বিশ্বাস। এই সিরিজ দিয়েই হইচই-এ পা রাখছেন বাংলাদেশের মোশারফ করিম।

শ্রীকান্ত: কৈশোরের সারল্য সরিয়ে তারুণ্যের আত্মপ্রকাশ। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের শ্রীকান্ত তার সময়েও সমসাময়িক, এই সময়েও। প্রতি মুহূর্তে তাকে নিজের অস্তিত্ব সংকটে ভুগতে হয়। লড়াই চালাতে হয় নিজের মন আর সমাজের সঙ্গে। নামভূমিকায় অভিনয় করছেন নব্য প্রতিভা ঋষভ বসু।

মন্দার: তারকা অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের পরিচালনায় হাতেখড়ি। তাঁর সৌজন্যে ম্যাকবেথ রূপান্তরিত ‘মন্দার’-এ। অভিনয় করবেন সোহিনী সরকার, দেবাশিস মণ্ডল। শ্যুট হয়েছে মন্দারমণিতে।

মৌচাক: হইচই-এর হাত ধরে ওয়েবে আসছেন ছোটপর্দার চুম্বক মনামী ঘোষ। ঘরের বৌ সারাক্ষণ বাড়িবন্দি। কী অবস্থা হয় তার? ডার্ক কমেডি জঁরের এই সিরিজ দেখাবে সেটাই।

রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি: এক ফ্রেমে তারকার সমাবেশ দেখতে চাইলে রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের এই সিরিজ। যেখানে এক ছাদের নীচে রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, আসমারি হক বাঁধন। বাংলাদেশের সাহিত্যিক মহম্মদ নাজিমুদ্দিনের বিখ্যাত উপন্যাস অবলম্বনে তৈরি এই সিরিজও থ্রিলার জঁরের।

মার্ডার ইন দ্য হিলস: ফিরছেন অঞ্জন দত্ত। ফিরছে তাঁর কৈশোর, তারুণ্য, দার্জিলিং। নয়ের দশকের এক তারকার মৃত্যু এই সিরিজের পটভূমিকা। অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বোস, রাজদীপ গুপ্ত, সন্দীপ্তা সেন, সৌরভ চক্রবর্তী, সুপ্রভাত দাস বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

সেই যে হলুদ পাখি ২: আসছে মিউজিক্যাল ড্রামার ২য় পর্ব। প্রথম পর্ব শেষ হয়েছিল বৈদেহীর মৃত্যু দিয়ে। অভিনয়ে শাশ্বত চট্টোপাধ্যায়, ত্রিধা চৌধুরী।

পাপ ২: আবার পাপ করতে ফিরছেন পূজা বন্দ্যোপাধ্যায় এবং রাহুল বন্দ্যোপাধ্যায়। এ বারের সিজনেও থাকবে মৃত্যুমিছিল। কেউ জানে না, কী ভাবে পরিবারের একের পর এক সদস্য মারা যাবেন হঠাৎ করে।

একেনবাবু সিজন ৫: অনির্বাণ চক্রবর্তী ‘একেনবাবু’র ভূমিকায় যথারীতি। নতুন রহস্য নিয়ে ফিরছে সিজন ৫।

ব্যোমকেশ সিজন ৭: আরও এক বার ব্যোমকেশ বক্সী। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে আবারও একজোট অনির্বাণ ভট্টাচার্য, সুপ্রভাত দাস, ঋদ্ধিমা ঘোষ।

ট্যাংরা ব্লু’জ ওয়ার্ল্ড প্রিমিয়ার: ব্যর্থ সঙ্গীতশিল্পীর গল্প এবং ট্যাংরার বিস্মৃত এক ব্যান্ডের নবজন্ম এই গল্পের কেন্দ্রে। কলকাতার সর্বাধিক কুখ্যাত বস্তি উঠে আসবে ছবিতে। ছবিতে প্রথম জুটি বাঁধছেন পরমব্রত চট্টোপাধ্যায়, মধুমিতা সরকার।

প্রেম টেম ওয়ার্ল্ড প্রিমিয়ার: আজকের প্রজন্মের প্রেম দেখিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সঙ্গে সমাজ বদলের ডাক। লিভ ইন সম্পর্ক। একাধিক প্রেম টেম। ছবিতে অভিনয়ের সুবাদে জনপ্রিয় সৌম্য মুখোপাধ্যায়, শ্বেতা মিশ্র, সুস্মিতা চট্টোপাধ্যায়।

কাকাবাবুর প্রত্যাবর্তন ওয়ার্ল্ড প্রিমিয়ার: ‘কাকাবাবু’ রাজা রায়চৌধুরী, ভাইপো সন্তু এ বার আফ্রিকার বিপজ্জনক অঞ্চলে। সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে এটি সৃজিত মুখোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় ছবি।

সাইকো ওয়ার্ল্ড প্রিমিয়ার: অনির্বাণ ভট্টাচার্য এবং পরিচালক বিরসা দাশগুপ্ত এক সাইকোপ্যাথকে খুঁজছেন। তিনি কি অনির্বাণ চক্রবর্তী? জানা যাবে ‘সাইকো’ ছবিতে।

গোলন্দাজ ওয়ার্ল্ড প্রিমিয়ার: ভারতের ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন উঠে আসছে এই ছবিতে। মুখ্য ভূমিকায় সাংসদ-তারকা দেব। পরিচালনায় ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE