×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

বাগদান সেরেছিলেন গত বছরেই, জীবনের নতুন অধ্যায় শুরু করলেন হরমন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ মার্চ ২০২১ ১৭:২৯
রবিবার দুপুরে সব রকম রীতিনীতি মেনে বিয়ে সারেন সাশা এবং হরমন।

রবিবার দুপুরে সব রকম রীতিনীতি মেনে বিয়ে সারেন সাশা এবং হরমন।

বাগদান সারা হয়ে গিয়েছিল গত বছরেই। রবিবার সাশা রামচন্দানির সঙ্গে শিখ মতে বিয়ে করলেন অভিনেতা হরমন বাওয়েজা। পরিবার-পরিজন এবং কাছের বন্ধুরাই উপস্থিত ছিলেন সাশা এবং হরমনের বিয়ের অনুষ্ঠানে। বিশেষ দিনে হরমনের পরনে ছিল গোলাপি রঙের শেরওয়ানি। অন্য দিকে সাশা সেজে উঠেছিলেন রুপোলি এবং মেরুন রঙের লেহেঙ্গায়।

৩ দিন ধরে চলেছে হরমনের বিয়ের অনুষ্ঠান। শুক্রবার ‘ককটেল নাইট’ দিয়ে শুরু উৎসব। সেখানে উপস্থিত হয়েছিলেন রাজ কুন্দ্রা, আশিস চৌধুরী এবং আমির আলির মতো বলিউডের একাধিক তারকা। শনিবার ছিল গায়ে হলুদ এবং সঙ্গীতের অনুষ্ঠান। অবশেষে রবিবার দুপুরে সব রকম রীতিনীতি মেনে বিয়ে সারেন সাশা এবং হরমন।

বিয়ের পিঁড়িতে বসার আগে ঢোলের সঙ্গে নাচতে দেখা গিয়েছে উচ্ছ্বসিত হরমনকে। অভিনেতার বন্ধু রাজ কুন্দ্রা সেই ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। হরমনের এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন রাজের স্ত্রী এবং অভিনেত্রী শিল্পা শেট্টি। হরমনের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, ‘হরমন ও সাশা, তোমাদের শুভেচ্ছা। তোমাদের নতুন অধ্যায় নিঃশর্ত ভালবাসা, আনন্দ এবং বন্ধুত্ব দিয়ে ভরে থাকুক। তোমাদের জন্য আমি খুবই খুশি’।

২০০৮ সালে বাবা হ্যারি বাওয়েজার পরিচালনায় ‘লাভ স্টোরি ২০৫০’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন হরমন। ছবির নায়িকা ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই সময় তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। এর পরে বিপাশা বসুর সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা যায় তাঁর। কিন্তু সেই সম্পর্কও পরিণতি পায়নি। একাধিক সম্পর্ক ব্যর্থ হলেও অবশেষে নতুন অধ্যায় শুরু করলেন অভিনেতা।

Advertisement
Advertisement