Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bengali Serial

মনোহরা বিক্রি করবে মিঠাই, নিজে আর মিষ্টি ছোঁবে না?

ডায়েট মানছেন সৌমিতৃষা কুণ্ডু। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ যিনি মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। পর্দায় ময়রার বাড়ির বৌ বাস্তবেও মিষ্টির পোকা।

 মিঠাই’-এ সৌমিতৃষা কুণ্ডু।

মিঠাই’-এ সৌমিতৃষা কুণ্ডু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৬:৪৯
Share: Save:

মিঠাই কী করছিস তুই? ডায়েট কন্ট্রোল পেপারে সই করছি! কী লিখছিস? আমি আর কখনও মিষ্টি খাব না। কথা ফুরোনোর আগেই এক বাক্স বড় বড় জলভরা তালশাঁস সন্দেশ মিঠাইয়ের সামনে। বেচারির মুখ বন্ধ। কলম সুদ্ধু হাতটাও থমকে গিয়েছে। মিঠাইয়ের অবস্থা দেখে হেসে খুন মেকআপ রুমের বাকিরা।

হঠাৎ ডায়েটে কেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডু? জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ যিনি মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। পর্দায় ময়রার বাড়ির বৌ বাস্তবেও মিষ্টির পোকা। এ দিকে ওজন বেড়ে যাচ্ছে। বাধ্য হয়েই বেচারিকে তাই ডায়েট মানতে হচ্ছে। ধারাবাহিক সম্প্রচারণের শুরুতে সৌমিতৃষা আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, ‘‘আগে মায়ের সঙ্গে পড়ে ফেরার পথে এক সঙ্গে ২-৪টে মিষ্টি রোজ খেতাম। মিষ্টি ছাড়া আমার চলে না। পর্দায় মিষ্টি বিক্রেতার বাড়ির বৌ হয়ে আমি খুশি।’’

গল্প বলছে, মিঠাই দুর্দান্ত মনোহরা বানাতে পারে। ব্যবসাটাও বোঝে ভাল। সেই মেয়ে এক বাক্স মিষ্টি দেখে নিজেকে সামলে রাখতে পারে? তাই ডায়েট কন্ট্রোল পেপারে সই করার আগে চার বার থমকেছে। ‘আর কখনও মিষ্টি... আমার সামনে এ রকম করে মিষ্টি... এতটা....’ শপথবাক্যও ভুলেছে সে। তার পর জোর করে বলেছে, ‘আমি আর মিষ্টি খাব না’। কথা শেষ করেই টেনে নিয়েছে জলভরা তালশাঁসের বাক্স! নেপথ্যে হাসির রোল। উপস্থিত এক মেকআপ আর্টিস্ট বলেই ফেললেন, ‘‘বুঝতে পেরেছি। পেনের কালিটা জলাঞ্জলি দিবি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Bengali Serial Mithai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE