Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

ছ’বছরের প্রেম, পাঁচ বছরের সংসার! তার পরেও রণবীরের সঙ্গে রসায়ন জমেনি, ‘অভিযোগ’ দীপিকার

২০১২ সাল থেকে প্রেম। ২০১৮ সালে বিয়ে। সম্পর্কের এক দশক পেরিয়েছে ইতিমধ্যেই। এখনও নাকি স্বামী রণবীর সিংহের সঙ্গে রসায়ন ঠিক জমে ওঠেনি দীপিকা পাড়ুকোনের!

Ranveer Singh and Deepika Padukone.

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৫:১৫
Share: Save:

২০১২ সাল থেকে প্রেম তাঁদের। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। ছবিতে জুটি হিসাবে অভিনয় করেছিলেন রণবীর এবং দীপিকা। ক্যামেরার সামনে তো বটেই, ক্যামেরার নেপথ্যেও প্রেমে পড়তে সময় লাগেনি তাঁদের। তার পর বছর ছয়েকের প্রেম। রণবীর এবং দীপিকার বাস্তবের সেই প্রেমের ঝলক পর্দাতেও একাধিক বার দেখা গিয়েছে। ‘রাম-লীলা’-র পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। পর্দায় তাঁদের জমজমাট রসায়ন নজর কেড়েছে দর্শকেরও। এখন রণবীর এবং দীপিকা বিবাহিত। পাঁচ বছরের সংসার তাঁদের। রণবীর ও দীপিকার প্রেমে এখনও মজে অনুরাগীরা। তা সত্ত্বেও রণবীরের সঙ্গে তাঁর রসায়ন নাকি একেবারেই পছন্দ নয় দীপিকার!

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বেই কফি কাউচে দেখা যেতে চলেছে রণবীর এবং দীপিকাকে। সেখানে এসেই নিজের মনের দুঃখের কথা জানান রণবীর। রণবীরের দাবি, তাঁদের দু’জনের রসায়ন নাকি একেবারেই মনে ধরে না দীপিকার। রণবীরের কথায়, ‘‘দীপিকার মনে হয় তাঁকে রণবীর কপূরের সঙ্গে খুব ভাল মানায়, আর আমাকে অনুষ্কা শর্মার সঙ্গে। আমি দীপিকাকে ভুল প্রমাণ করে দেখাব!’’ তবে এখন দীপিকার পছন্দের নায়কের তালিকায় জুড়েছে আরও এক তারকার নাম। দীপিকা বলেন, ‘‘আমার মনে হয়, হৃতিক রোশনের সঙ্গে আমার রসায়ন বেশ নজরকাড়া। সেটা ‘ফাইটার’-এ সবাই দেখতেই পাবেন।’’

২০১২ সালে দীপিকার প্রেমে পড়ার বছর তিনেকের মাথায়, ২০১৫ সালেই নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে সেই গোপন তথ্যও ফাঁস করেন পর্দায় বাজিরাও। ২০১৫ সাল থেকেই নাকি একে অন্যের প্রতি অঙ্গীকারবদ্ধ ছিলেন তাঁরা। রণবীরের কথায়, ‘‘কেউ সুযোগ নেয়, তার আগেই আমি চটি রেখে জায়গা দখল করে নিয়েছিলাম!’’ রণবীরের কথার রেশ ধরেই হাসিমুখে দীপিকা বলেন, ‘‘একেবারে অ্যাডভান্স বুকিং!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE