Advertisement
১৫ জুলাই ২০২৪
Ranveer-Deepika

দীপিকার সঙ্গে বিয়ে ভাঙছে? রণবীরের এক উত্তরেই স্পষ্ট সব

রণবীর বিয়ের সব ছবি সমাজমাধ্যম থেকে মুছে দেওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়, তা হলে কি দীপিকার সঙ্গে বিয়ে ভাঙছে? নিজেই সমস্ত জল্পনার উত্তর দিলেন অভিনেতা।

Ranveer Singh smashed the divorce rumour at a grand event

রণবীর সিংহ ও পাড়ুকোন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১২:৩২
Share: Save:

মঙ্গলবার হঠাৎ বিয়ের সমস্ত ছবি নিজের সমাজমাধ্যম থেকে মুছে দেন অভিনেতা রণবীর সিংহ। নেটাগরিকেরা জল্পনা শুরু করেন, তা হলে কি দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরল তাঁর? কিন্তু সেই জল্পনায় জল ঢাললেন রণবীর নিজেই। বুঝিয়ে দিলেন ভালই আছেন তাঁরা।

সম্প্রতি এক গয়নার ব্র্যান্ডের অনুষ্ঠানে উপস্থিত হন রণবীর। সেখানেই সংবাদমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হন তিনি। রণবীর সাজপোশাক নিয়ে কাটাছেঁড়া করতে পছন্দ করেন। তাঁকে জিজ্ঞাসা করা হয়, কোন ধরনের গয়না তাঁর সব চেয়ে পছন্দের। তাঁর উত্তরেই রণবীর জানান, বিয়েতে দীপিকার দেওয়া আংটি তাঁর সব চেয়ে প্রিয় গয়না। হাত তুলে সেই আংটিও দেখান তিনি। রণবীরের এই উত্তরেই বিবাহবিচ্ছেদ নিয়ে সমস্ত গুজবের ইতি হয়।

বিয়ের আংটি ছাড়াও মায়ের হিরের কানের দুল ও ঠাকুমার মুক্তোর কানের দুলও তাঁর পছন্দের গয়না বলে জানান রণবীর। এ দিন রণবীরের সাজও নজর কেড়েছে নেটাগরিকদের। তাঁর পরনে ছিল সাটিনের সাদা শার্ট ও প্যান্ট। তার সঙ্গে মানানসই গলার হার।

বিবাহবিচ্ছেদের গুজব ইতি হওয়ায় স্বস্তি পেয়েছেন তাঁদের অনুরাগীরা। রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ২০২২-২০২৩ সালের আগের সমস্ত ছবি তিনি মুছে দিয়েছেন। শুধু বিয়ের ছবি নয়। বাকি যা যা ছবি রয়েছে, তার মধ্যে দীপিকার সঙ্গে একাধিক ছবি রয়েছে।

তবে শুধু রণবীরই নয়, তিন বছর আগে দীপিকাও নিজের অ্যাকাউন্ট থেকে সমস্ত ছবি সরিয়ে দিয়েছিলেন। তখনও অনেকেই ভেবেছিলেন, সম্পর্কে ইতি টানতে চলেছেন বি-টাউনের এই জনপ্রিয় জুটি। কিন্তু এর পরে নিজেই আবার সেই সমস্ত ছবি ফিরিয়ে এনেছিলেন দীপিকা। বিয়ের সমস্ত ছবিই এখন তাঁর সমাজমাধ্যমে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE