Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: বক্স অফিসে শোরগোল কই, আশায় জল ঢালল রণবীর সিংহের ‘জয়েশভাই জোরদার’

আঞ্চলিক ছবি এগিয়ে চলেছে, অথচ বহু প্রতীক্ষিত বলিউডের ছবি ব্যবসা করতে পারছে না?

রণবীর সিংহ যথেষ্ট নন!

রণবীর সিংহ যথেষ্ট নন!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৯:১৮
Share: Save:

আশায় জল ঢালল রণবীর সিংহের বহু প্রতীক্ষিত ছবি 'জয়েশভাই জোরদার'। বক্স-অফিসে যেমনটা তুফান উঠবে ভাবা হয়েছিল, তেমন কিছুই হল না। বরং প্রেক্ষাগৃহে দ্বিতীয় দিনেও বাজার বেশ খারাপ গেল এই ছবির।

দিব্যং ঠক্কর পরিচালিত এই ছবি প্রথম দিনেই মুখ থুবড়ে পড়েছিল। যশরাজ ফিল্মসের প্রযোজনায় বাজেট যেখানে ৬০ কোটির, দু'দিন মিলিয়ে আয় হল মাত্র ৭ কোটি ২৫ লক্ষ টাকা।

রণবীর সিংহ থেকে শুরু করে বোমান ইরানি, রত্না পাঠক—তাবড় অভিনেতাদের টানে প্রেক্ষাগৃহ উপচে পড়বে, এমনটাই অনুমান ছিল প্রযোজকদের। কিন্তু ছবি মুক্তি পেতেই দেখা গেল সে গুড়ে বালি। বিষয়বস্তু শক্তিশালী হলেও বক্স অফিসে সে ভাবে কোনও প্রভাব তৈরি করতে পারল না 'জয়েশভাই'।

বাণিজ্য-বিশ্লেষক তরণ আদর্শ জানান, শুরুর সপ্তাহান্তে বক্স অফিসে মোট ১২ কোটি টাকা ঘরে তুলেছে 'জয়েশভাই জোরদার'। যে অঙ্ক এখনকার ছবির বাজারে কিছুই নয়।

অন্য দিকে, আঞ্চলিক ভাষার ছবিগুলি যে ভালই ব্যবসা করছে, সে দিকেও দৃষ্টি আকর্ষণ করেন তরণ। টুইটারে তিনি একইসঙ্গে লেখেন, মরাঠি ছবি 'ধরমবীর'-এর কথা। মুক্তির দিনেই সে ছবি ২ কোটি ৫ লক্ষ আয় করেছে। আগামী দিনে ছবিটি ঘিরে দর্শকের উৎসাহ আরও বাড়বে, আশাবাদী বিশ্লেষক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Yash Raj Films Box office Collection
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE