• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বক্স অফিসে ‘সিম্বা’ ঝড়! ১০০ কোটি থেকে মাত্র ১ ইঞ্চি দূরে

simmba

ট্রেলার মুক্তি পাওয়ার দিন থেকেই একের পর রেকর্ড গড়েই চলেছে রণবীর সিংহ এবং সারা আলি খান অভিনীত ‘সিম্বা’। প্রত্যাশা মতোই বক্স অফিসেও ঝড় তুলল এই ছবি। শুক্রবার মুক্তি পয়েছে এই ছবি। আর চতুর্থ দিনের শেষেই ‘সিম্বা’র মোট রোজগার ৯৬ কোটি ৩৫ লক্ষ টাকা!

শুক্রবার ২০.৭২ কোটি টাকা, শনিবার ২৩.৩৩ কোটি টাকা, রবিবার ৩১.০৬ কোটি টাকা এবং বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিম্বার রোজগার ২১.২৪ কোটি টাকা। টুইট করে খবরটি জানিয়েছেন বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ।

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, সোমবারের মতো কর্মব্যস্ততার দিনে খুব কম ছবিই আছে যেগুলি ২০ কোটি টাকার বেশি ব্যবসা করে। ‘সিম্বা’ তাদের মধ্যেই একটা। এর আগে ‘সঞ্জু’ সোমবার ২০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল। তবে ছবির প্রযোজকদের কথায়, মঙ্গলবার অর্থাৎ ১ জানুয়ারি আরও বেশি টাকার ব্যবসা করবে ‘সিম্বা’।

মুক্তির পর থেকেই রোহিত শেট্টির ‘সিম্বা’ নিয়ে হইচই চারদিকে। শুধু দর্শক নয়, সমালোচকরাও পজিটিভ রিভিউ দিয়েছেন ছবিটির। যেটা মেনস্ট্রিম ছবির ক্ষেত্রে খুবই বিরল একটা ঘটনা। সারা আলি খান আর রণবীর সিংহের এই ছবি শেষ পর্যন্ত কতদূরে গড়ায় সেই দিকে এখন নজর থাকবে।

আরও পড়ুন: বর্ষবরণের রাতে কার সঙ্গে ছিলেন অমিতাভের নাতনি নভ্যা?

আরও পড়ুন: কাদের একইসঙ্গে হাসাতেন এবং কাঁদাতেন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন