Advertisement
১৬ জুলাই ২০২৪
Ranveer Singh

দু’বছর ধরে কোনও কাজ নেই! দীপিকার সঙ্গে পাল্লা দিয়ে ওজন বাড়াচ্ছেন রণবীর?

সম্প্রতি লেখক শোভা দে দেখা করেছিলেন রণবীর সিংয়ের সঙ্গে। তখনই ফাঁস আগামী ছবির জন্য নাকি ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন অভিনেতা।

Image Of Ranveer Singh

ওজন বাড়াচ্ছেন রণবীর? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ১৭:১৮
Share: Save:

রণবীর সিং বেপাত্তা! রুপোলি পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছে ২০২৩-এ। কর্ণ জোহরের ‘রকি ঔর রানি কি প্রেম কহানি’তে। তার পর আর কোনও ছবি মুক্তি পায়নি তাঁর! ২০২৪-এর মাঝামাঝি চলছে। গুঞ্জন, চলতি বছরে তিনি নাকি কোনও শুটিং করছেন না। ফলে, এ বছরেও তাঁর কোনও ছবি মুক্তি পাবে না। সব ঠিক থাকলে তিনি নাকি ২০২৫-এ পর্দায় ফিরতে পারেন। খবর ছড়াতেই বলিউড কৌতূহলী।

এই নিয়ে নানা মুনির নানা মত। কাজের ফাঁকে চর্চা চলছে অভিনেতাকে নিয়ে। চর্চার আরও কারণ, হবু বাবা ইতিমধ্যেই ঘোষণা করেছেন, তিনি স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছুটি নিয়েছেন। নতুন মায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সন্তান মানুষ করবেন বলে। সেই জায়গা থেকেই নাকি রটনা, দীপিকার সঙ্গে পাল্লা দিয়ে ওজন বাড়াচ্ছেন তিনিও!

আসল ঘটনা কী? সে কথা ফাঁস করেছেন লেখক শোভা দে। অতি সম্প্রতি তিনি দেখা করেছিলেন রণবীরের সঙ্গে। নানা বিষয় নিয়ে আড্ডাও দেন তাঁরা। তখন শোভা জানতে পারেন, কাজ না করলেও হাতে একমুঠো ছবি নায়কের। কোনটা আগে ফ্লোরে যাচ্ছে? সেটা অবশ্য ফাঁস করতে রাজি নন তিনি। তবে তার জন্যই নাকি ১৫ কেজি ওজন বাড়াতে হবে। সাধারণত, ওজন বাড়ানোর কথা উঠলে কপালে ভাঁজ পড়ে নায়ক-নায়িকাদের। কারণ, পরে ওজন ঝরানো বিশাল সমস্যা হয়ে দাঁড়ায়। রণবীরের নাকি কোনও ভ্রুক্ষেপ নেই! তিনি খোশমেজাজে ভাত, মিষ্টির মতো কার্বোহাইড্রেটযুক্ত খাবার দেদার খাচ্ছেন।

রণবীরের এই নতুন রূপ দেখতে উৎসুক অনুরাগী এবং বলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE