Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rashmika mandanna

Rashmika-Tiger: ধর্মা প্রোডাকশনের নতুন জুটি টাইগার–রশ্মিকা, নতুন রসায়নের গুঞ্জন বলিউডে

শশাঙ্ক খৈতান ও ধর্মা প্রোডাকশনের নতুন ছবিতে কাজ করবেন রশ্মিকা মন্দানা। এই প্রথম টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী নায়িকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৮:৫৪
Share: Save:

দক্ষিণে পর্দা কাঁপানো কন্যে এখন বলিউডে। শুধু অভিনয়ই নয়, তাঁকে ঘিরে নিত্যনতুন গল্পের গুঞ্জন। কখনও উপচে পড়া সৌন্দর্যের রহস্য, কখনও প্রেম, তো কখনও দক্ষিণী নায়ককে বিয়ের খবরে টিনসেল নগরী সরগরম করে রেখেছেন ‘শ্রী বল্লী’। এ বার হাতেগরম এক খবরে নতুন করে শোরগোল ফেললেন রশ্মিকা মন্দানা।একের পর এক সুপারহিট ছবিতে রশ্মিকার কাজ করা নিয়ে দেদার জল্পনা ‘বি-টাউনে’। এর মধ্যেই শোনা যাচ্ছে, আগামীতে শশাঙ্ক খৈতানের বড় বাজেটের ছবিতে নায়িকা হচ্ছেন দক্ষিণী তারকা। বিপরীত দেখা যাবে টাইগার শ্রফকে। ছবির প্রযোজনায় কর্ণ জোহরের ধর্মা প্রোডাকশন।মুম্বই সংবাদমাধ্যমের খবর, বলিউডে নতুন জুটির খোঁজে ছিলেন শশাঙ্ক। তার পরেই টাইগার-রশ্মিকার জুটির কথা মাথায় আসে তাঁর। এর আগে কোনও ছবিতে রশ্মিকাকে টাইগারের সঙ্গে দেখা যায়নি। সে দিক থেকে ‘গুজব-সুন্দরী’র সঙ্গে জ্যাকি শ্রফের পুত্রের রসায়ন এক নতুন সমীকরণ তৈরি করবে, এমনটাই মনে করছেন পরিচালক।

অন্য দিকে, শশাঙ্ক ও ধর্মা প্রোডাকশনের সঙ্গে এই প্রথম কাজ করতে চলেছেন টাইগার। সূত্রের খবর, খুব তাড়াতাড়ি ছবির আনুষ্ঠানিক ঘোষণা হবে। শ্যুটিং শুরুর আগেই প্রস্তুতির কাজ শুরু করে ফেলেছেন সাম্প্রতিক বলিউডের অ্যাকশন হিরো। চলতি বছরের সেপ্টেম্বরেই নতুন জুটির কাজ শুরু করার কথা। আপাতত বিকাশ বহেলের পরিচালনায় ‘গণপত’ ও আলি আব্বাস জাফরের ‘বড় মিয়াঁ ছোটে মিয়াঁ’-য় দেখা যাবে টাইগারকে। অপর দিকে, ‘মিশন মঞ্জু’, ‘গুডবাই’ ও ‘অ্যানিমাল’ ছবির কাজ রয়েছে রশ্মিকার হাতে। এ ছাড়াও পুষ্পার সিক্যুয়েল, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির কাজও চলতি বছরের অগস্ট-সেপ্টেম্বরে শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE