Advertisement
০৫ মে ২০২৪
Kaushik Ganguly

Kaushik Ganguly: লন্ডনে ছেলের কাছে যাওয়ার পথে চমক, মাঝ আকাশে কার দেখা পেলেন কৌশিক?

মাঝ আকাশে আচমকাই তাঁর সঙ্গে দেখা হল কৌশিক গঙ্গোপাধ্যায়ের৷ কে সেই ব্যক্তি, যাঁকে পেয়ে আপ্লুত পরিচালক? কী হল তার পর?

মাঝ আকাশে কার সঙ্গে দেখা হল কৌশিক গঙ্গোপাধ্যায়ের?

মাঝ আকাশে কার সঙ্গে দেখা হল কৌশিক গঙ্গোপাধ্যায়ের?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৫:০৮
Share: Save:

মাঝ আকাশে দেখা হল দু’জনার। উড়ানেই হল পরিচয়। কী হল তার পর? সবটা খুলে বললেন আপ্লুত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় স্বয়ং।

ছেলে উজান গঙ্গোপাধ্যায় এখন লন্ডনে। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। তাঁর সঙ্গে দেখা করতেই বিলেত পাড়ি কৌশিক। সেই উড়ানে এক জনের মুখোমুখি। তাঁর হাসি দেখেই নিমেষে চিনে ফেললেন কৌশিক। এ যে অল্লু অর্জুন! তার পরে গল্প জমল দু’জনের। ছবি থেকে শ্যুটিং, বাংলা থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির আঞ্চলিক ছবির জগৎ, সবটাই উঠে এল কৌশিক-অল্লুর চর্চায়। সুপারস্টারের সাদামাটা ব্যবহারে আপ্লুত হয়ে গেলেন টলিউডের পরিচালক।

২৬ অগস্ট মুক্তি পাচ্ছে কৌশিকের পরিচালনায় নতুন ছবি ‘লক্ষ্মী ছেলে’। তার হাত ধরেই বহু বছর পরে আবার বড় পর্দায় দেখা মিলবে উজানের। এই প্রথম জুটি বাঁধছেন বাবা-ছেলে। ছবির প্রযোজনায় নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি প্রেক্ষাগৃহে আসার আগেই ছেলের কাছে পাড়ি। পথেই দেখা হয়ে গেল আর এক ‘লক্ষ্মী ছেলে’র সঙ্গে। যাঁর হাত ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির এখন বাণিজ্যে বসতে লক্ষ্মী। অল্লুর ছবি ‘পুষ্পা’র মারকাটারি সাফল্যে মোহিত বলিউডও।

এ হেন ‘লক্ষ্মী ছেলে’র তরফে কৌশিকের ‘লক্ষ্মী ছেলে’র জন্যও এসেছে একরাশ শুভেচ্ছে। করোনা-অতিমারির বিপদের দিনগুলো পিছনে ফেলে এমন ভাল লাগার মুহূর্তগুলো এখন পরিচালকের জীবনে অমূল্য। অল্লুকে লেখা এক খোলা চিঠিতে সে কথা নিজেই জানিয়েছেন কৌশিক। আর বলেছেন, ‘আমাদের গঙ্গোপাধ্যায় পরিবারের তরফ থেকে অল্লু অর্জুন এবং তাঁর পরিবারকে অনেক শুভেচ্ছা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kaushik Ganguly Allu Arjun Actor Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE