Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna's manager

৮০ লক্ষ টাকা চুরি করায় চাকরি গেল? আসল কারণ জানিয়ে এ বার মুখ খুললেন রশ্মিকার ম্যানেজার

কর্মজীবনের শুরু থেকে এই ম্যানেজারের সঙ্গেই কাজ করেছেন রশ্মিকা। হঠাৎ তাঁর নামে ৮০ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ কেন? পথই বা আলাদা করলেন কেন, খোলসা করলেন অভিনেত্রী।

Rashmika Mandanna and her manager share official statement post rumours of feud

রশ্মিকা মন্দনা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১১:০২
Share: Save:

নিজের ম্যানেজারকে বরখাস্ত করে আনুষ্ঠানিক বিবৃতি দিলেন দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ৮০ লক্ষ টাকা জালিয়াতির গুজবের আবহে ঘোষণা করলেন, “আমরা বন্ধুত্বপূর্ণ ভাবেই পথ আলাদা করে নিলাম।”

সম্প্রতি খবর মেলে, রশ্মিকার ম্যানেজার নাকি তাঁর সঙ্গে প্রায় ৮০ লক্ষ টাকার আর্থিক জালিয়াতি করেছেন। সেই ঘটনা প্রকাশ্যে আসার পরেই নিজের ম্যানেজার বদলের সিদ্ধান্ত নিয়েছিলেন রশ্মিকা। তবে বেশি জলঘোলা করতে চাননি অভিনেত্রী। তাই খুব একটা হইচই না করেই ম্যানেজারকে বিদায় দিয়েছেন তিনি।

তার পরেই প্রকাশিত বিবৃতিতে রশ্মিকা এবং তাঁর ম্যানেজার জানিয়েছেন, পারস্পরিক বোঝাপড়া থেকে তাঁরা এই সিদ্ধান্ত নিচ্ছেন। মাঝে কোনও তিক্ততার জায়গা নেই। এর পর থেকে তাঁরা স্বাধীন ভাবে আলাদা আলাদা কাজ করবেন। রশ্মিকা এবং তাঁর ম্যানেজারের যুগ্ম ভাবে এক বিবৃতি দিয়ে বললেন, “আমাদের মধ্যে কোনও নেতিবাচক পরিস্থিতি তৈরি হয়নি। বন্ধুত্বপূর্ণ ভাবেই পথ আলাদা করলাম আমরা। যা রটেছে তার সবটাই গুজব, সেই কারণে আলাদা হচ্ছি না। আমরা দু’জনে পুরোপুরি পেশাদার মানুষ। নিজেদের মতো কাজ করব, এটাই ঠিক করেছি।”

শোনা গিয়েছে, সবটাই গুজব। সেই ম্যানেজার নাকি নির্দোষ। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, কর্মজীবনের প্রথম থেকেই নাকি সেই দক্ষিণী ম্যানেজারের সঙ্গে কাজ করেছেন রশ্মিকা। সম্প্রতি বলিউডে তাঁর যাতায়াত বাড়ায় সেই ম্যানেজারের সঙ্গে নাকি আর কাজ করতে চাইছেন না অভিনেত্রী। দক্ষিণী ম্যানেজার হওয়ার সুবাদে দক্ষিণী বিনোদন জগতে তাঁর যত পরিচিতি, বলিউডে ততটা নয়। সেই কারণেই নাকি এই সিদ্ধান্ত রশ্মিকার। যদিও গুজবের আবহে সম্পূর্ণ অন্য যুক্তিতে পুরো বিষয়টি ধামাচাপা দিলেন রশ্মিকা এবং তাঁর প্রাক্তন ম্যানেজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Manager
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE