Advertisement
১১ মে ২০২৪
Rashmika Mandanna

‘মিশন মজনু’ ছবির স্ক্রিনিং-এ ক্ষমা চাইলেন রশ্মিকা, কিন্তু কী এমন করেছিলেন অভিনেত্রী?

বেকায়দায় রশ্মিকা! নিজের ছবি দেখতে গিয়ে ক্ষমা চাইতে হল অভিনেত্রীকে।

বেকায়দায় রশ্মিকা মন্দনা, ক্ষমা চাইতে হল অনুরাগীদের কাছে।

বেকায়দায় রশ্মিকা মন্দনা, ক্ষমা চাইতে হল অনুরাগীদের কাছে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:৩৪
Share: Save:

'গুডবাই’-এর পর আবার বলিউডে নতুন ছবি আসছে রশ্মিকা মন্দানার। নাম ‘মিশন মজনু’। যদিও ছবিটি ওটিটি মঞ্চে মুক্তি পাবে, মঙ্গলবার ছিল এই ছবির বিশেষ স্ক্রিনিং। সেখানেই ক্ষমা চাইতে দেখা গেল রশ্মিকাকে। হঠাৎ কী হল অভিনেত্রীর সঙ্গে?

দক্ষিণে রশ্মিকার ভক্তসংখ্যা বিরাট। ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের মাটি শক্ত করছেন তিনি। ‘মিশন মজনু’ ছবিতে তাঁকে দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রর বিপরীতে। এর পর তাঁকে দেখা যাবে রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিমাল’ ছবিতে। কিন্তু রশ্মিকার জনপ্রিয়তা যে দিন দিন বাড়ছে, সোমবারের ঘটনা তার প্রমাণ। ‘মিশন মজনু’ ছবিটি দেখতে আসেন তিনি। আলোকচিত্রীদের দেখামাত্র নিজস্ব ভঙ্গিতে ছবিও তুলতে দেন অভিনেত্রী। তার পর অনুরাগীরা তাঁকে দেখতে পেয়েই প্রায় দৌড়ে আসেন তাঁর দিকে। তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন তিনি। কিন্তু নাছোড় অনুরাগীরা ছবি না তুলে যাবেন না যে! শেষমেশ নিরপত্তার কারণেই গাড়ি নিয়ে চোখের পলকে বেরিয়ে যান তিনি। বেরোনোর সময় হাতজোড় করে ক্ষমাও চেয়ে নেন অনুরাগীদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Mission Majnu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE