Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna

গোপনে বিয়ে সেরে ফেলেছেন রশ্মিকা, বিজয় নন, পাত্র কে?

গোপনে বিয়ে সেরেছেন রশ্মিকা মন্দনা, তবে পাত্র বিজয় নন, অন্য কেউ।

Rashmika Mandanna and Vijay Deverakonda.

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ২০:৪৭
Share: Save:

জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে গিয়েছে বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কিন্তু প্রেমের খবরের পাশপাশি একাধিক বার তাঁদের বিচ্ছেদের জল্পনাও মাথাচাড়া দিয়েছে। অনুরাগীরা অপেক্ষায় তাঁদের প্রিয় জুটির তরফে সুখবর শোনার। এর মাঝেই উল্টো সুর রশ্মিকার। নিজের গোপন বিয়ের কথা জানালেন অভিনেত্রী। তবে পাত্র বিজয় নন, অন্য কেউ।

সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হন রশ্মিকা। সেখানেই অভিনেত্রীকে তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। রশ্মিকা রাখঢাক না করেই জানান তাঁর বিয়ে হয়ে গিয়েছে। আচমকা এমন কথা অনেকেই চমকে উঠেছেন। অভিনেত্রী জানান, নারুতো উজুমাকিকে গোপনে বিয়ে করেছেন। এই নারুতো হল এক জাপানি কার্টুন চরিত্র। সে-ই নাকি রয়েছে রশ্মিকার হৃদয় জুড়ে। জনপ্রিয় এই জাপানি মঙ্গা সিরিজ়টি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও শোনা যায় ২০১৭ সালে নাকি দক্ষিণের নায়ক রক্ষিত শেট্টির সঙ্গে বাগ্‌দান সারেন অভিনেত্রী। রশ্মিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই কন্নড় ছবির হাত ধরেই রশ্মিকার সাফল্যের শুরু। এই ছবির প্রযোজক ও অভিনেতা রক্ষিতের সঙ্গে নাকি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রশ্মিকা। আংটিবদল থেকে শুরু করে বাগ্‌দান— সবটাই নাকি হয়ে গিয়েছিল। সেই সময় বিশাল ঘটা করে অনুষ্ঠান করেন রশ্মিকা-রক্ষিত। ২০১৭ সালের ৩ জুলাই তাঁদের বাগ্‌দান হয়। তবে কোনও এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রশ্মিকা-রক্ষিত। এখন জোর চর্চা রশ্মিকা-বিজয়ের সম্পর্ক নিয়ে। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই।

একটু একটু করে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন রশ্মিকা। হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে ‘গুডবাই’ ছবির মাধ্যমে। তবে সাফল্য পাননি। এ বার তাঁর অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন রণবীর কপূরের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’-এর। তাই দক্ষিণের তুলনায় আজকাল বেশির ভাগ সময় কাটাচ্ছেন মায়ানগরীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE