Advertisement
২২ জুলাই ২০২৪
Rashmika Mandanna

‘মরেই যাচ্ছিলাম’! মৃত্যুমুখ থেকে ফিরে জানালেন রশ্মিকা মন্দানা! কী ঘটেছিল নায়িকার সঙ্গে?

শনিবার মাঝ আকাশে এক ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন নায়িকা। ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন সেই খবর।

symbolic image.

মৃত্যুমুখ থেকে ফিরলেন নায়িকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩১
Share: Save:

‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার সমালোচনায় বিদ্ধ হয়েছেন ছবির পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা। অনেকেরই মনে হয়েছে, গোটা সিনেমায় নারীবিদ্বেষী মনোভাব এবং পুরুষতান্ত্রিকতার উদ্‌যাপন করা হয়েছে। প্রশংসার পাশাপাশি সমালোচিতও হয়েছে রণবীর কপূর অভিনীত চরিত্রটি। তবে রশ্মিকার অভিনয় মনে ধরেছে অনেকেরই। প্রশংসাও পেয়েছেন। কিছু দিন আগেই ভিকি কৌশলের বিপরীতে ‘ছাবা’র শুটিং শেষ করেছেন রশ্মিকা। কিন্তু এ সবের মাঝেই মৃত্যুর মুখ থেকে ফিরলেন রশ্মিকা। শনিবার মাঝ আকাশে এক ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন নায়িকা। ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন সেই খবর।

মুম্বই থেকে হায়দরাবাদ যাচ্ছিলেন রশ্মিকা। ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সবেমাত্র বিমান ছেড়েছিল। হঠাৎই বিমানে কিছু সমস্যা দেখা দেয়। প্রায় তিরিশ মিনিট পরে বিমান আবার বিমানবন্দরে ফিরিয়ে আনা হয়। সূত্রের খবর, বিমান উড়ান নেওয়ার কিছু ক্ষণ পরেই কিছু যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হয়। বিমানের যাত্রীদের সুরক্ষিত ভাবেই ফিরিয়ে আনা হয়েছে। গোটা ঘটনাটি জানিয়ে রশ্মিকা ইনস্টায় একটি পোস্ট করে লিখেছেন, ‘‘আপনাদের জানিয়ে রাখি, আমরা মৃত্যুর মুখ থেকে ফিরলাম। প্রায় মরেই যাচ্ছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE