Advertisement
২৩ জুলাই ২০২৪
South Actor Yash

রাস্তার পাশের দোকান থেকে চকোলেট কিনছেন যশ, পাশে স্ত্রী! হঠাৎ কী হল ‘কেজিএফ’ তারকার?

স্ত্রীর সঙ্গে বিদেশ ভ্রমণের ছবিও পোস্ট করেছিলেন দক্ষিণী তারকা। তবে এ বার একেবারে অন্য ভূমিকায় দেখা গেল যশকে। কর্ণাটকের একটি স্থানীয় দোকান থেকে চকোলেট কিনছেন ‘কেজিএফ’ তারকা। পাশে রয়েছেন স্ত্রী রাধিকাও।

symbolic image.

চকোলেট কিনছেন যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২২
Share: Save:

‘কেজিএফ’-এর সাফল্যের পর দক্ষিণী তারকা যশ এখন বলিউডের পরিচিত মুখ। ‘কেজিএফ ২’-এর পরে এখনও পর্যন্ত তাঁকে অন্য বলিউড ছবিতে দেখা যায়নি। কয়েক মাস আগে শোনা গিয়েছিল নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’-এ ‘রাবণ’ হচ্ছেন যশ। সেই চরিত্র নাকি মোটেও পছন্দ ছিল না যশের। তবে শেষমেশ নাকি রাজি হয়েছেন ‘কেজিএফ’ তারকা। দীর্ঘ টালবাহানার পর রাবণের চরিত্রে চূড়ান্ত করা হয় যশকে। কিছু দিন আগেই স্ত্রী রাধিকাকে সঙ্গে নিয়ে ইতালি থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন যশ। স্ত্রীর সঙ্গে বিদেশ ভ্রমণের ছবিও পোস্ট করেছিলেন দক্ষিণী তারকা। তবে এ বার একেবারে অন্য ভূমিকায় দেখা গেল যশকে। কর্ণাটকের একটি স্থানীয় দোকান থেকে চকোলেট কিনছেন ‘কেজিএফ’ তারকা। পাশে রয়েছেন স্ত্রী রাধিকাও।

স্থানীয় দোকান থেকে চকোলেট কেনার এই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। দক্ষিণী তারকারা এমনিতেই বেশি পারিশ্রমিক পান। ‘কেজিএফ’-এর বিপুল সাফল্যের পর যশের ‘ব্যাঙ্ক ব্যালান্স’ও ফুলেফেঁপে উঠেছে। তা ছাড়া ‘রাবণ’ চরিত্রের জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন যশ। যা নাকি রণবীরের পারিশ্রমিককেও ছাপিয়ে গিয়েছে। এমনিতে ‘কেজিএফ’-এর পরে যশ পারিশ্রমিক আরও বাড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash industry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE