Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

অবিরত ‘ভেঙে পড়ছেন’ রশ্মিকা, নেপথ্যে কি বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্কের টানাপড়েন?

এক দিকে পেশা, অন্য দিকে প্রেম। দুই কারণেই অনবরত চর্চায় থাকেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। জনসমক্ষে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি কখনও। তবে সমাজমাধ্যমের পাতায় ইঙ্গিতবাহী পোস্ট অভিনেত্রীর।

Rashmika Mandanna shares a cryptic post about falling apart amid romance rumors with Vijay Deverakonda

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৬:৩৩
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড, তাঁদের প্রেমের খবরে এত দিন ম-ম করত চলচ্চিত্র জগৎ। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একের অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। সেই জুটির সম্পর্কেই কি এ বার চিড় ধরল? সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় রশ্মিকার পোস্ট দেখে তেমনই ধারণা জুটির অনুরাগীদের।

সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো শেয়ার করেন রশ্মিকা। সেই ভিডিয়োয় প্রাক্তন এনএফএল খেলোয়াড় ট্রেন্ট শেল্টন বলছেন, ‘‘কখনও কখনও কিছু সম্পর্ক শেষ না হলে নতুন সম্পর্ক শুরু হয় না। কখনও কখনও এক জন যোগ্য মানুষকে জীবনে আসতে দেওয়ার জন্য অযোগ্যদের হাত ছাড়তে হয়। কঠিন রাস্তায় হেঁটেই সুন্দর এক গন্তব্যে পৌঁছনো যায়। ঝড়ের সময় নিজেকে আগলে রাখা কঠিন, কিন্তু সেই ঝড় থামলে তবেই বোঝা যায়, কতটা এগিয়ে এসেছি আমরা।’’ ট্রেন্ট আরও বলেন, ‘‘প্রিয় কোনও মানুষ আপনার জীবন থেকে সরে যাওয়ার সময় কষ্ট হয় ঠিকই, কিন্তু পরে বুঝতে পারা যায়, সেই সরে যাওয়াটা কতটা দরকার ছিল। আমি চাই আপনারা এটা বুঝুন যে, আজ আপনি যে পরিস্থিতিতে রয়েছেন, সেটাই আপনার অন্তিম গন্তব্য নয়। যে লড়াই, যে যন্ত্রণার মধ্য দিয়ে আপনি যাচ্ছেন— সেটাই আগামী কাল আপনাকে যোগ্যতর করে তুলবে।’’

রশ্মিকার এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেও নিজে কোনও কথা যোগ করেননি অভিনেত্রী। তাতেই কৌতূহল বেড়েছে অনুরাগীদের। তবে কি পরোক্ষ ভাবে বিজয়ের উদ্দেশেই এই কথাগুলো বলতে চেয়েছেন রশ্মিকা? তা নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE