Advertisement
২১ মে ২০২৪
Rashmika Mandanna

বলিউডে ঊর্ধ্বমুখী ‘কেরিয়ার গ্রাফ’! সিদ্ধার্থ, রণবীরের পরে এ বার কার হাত ধরলেন রশ্মিকা?

দক্ষিণী অভিনেত্রী হিসাবে যাত্রা শুরু। দক্ষিণী ইন্ডাস্ট্রির গণ্ডি পেরিয়ে এখন বলিউডেও নিজের জায়গা পোক্ত করতে ব্যস্ত অভিনেত্রী রশ্মিকা মন্দনা।

Image of Rashmika Mandanna.

দেশজোড়া জনপ্রিয়তার কথা মাথায় রেখে রশ্মিকাকেই পেতে মুখিয়ে রয়েছেন নির্মাতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৯:৫২
Share: Save:

বলিউডে তরতরিয়ে এগোচ্ছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। মায়ানগরীতে পোক্ত করছেন নিজের জায়গা। বলিউডে তাঁর অভিষেক হয়েছে ‘গুডবাই’ ছবির হাত ধরে। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে রশ্মিকা মন্দনাকে। বক্স অফিসে তেমন ভাবে সাফল্য না পেলেও প্রশংসিত হয়েছে রশ্মিকার কাজ। ‘গুডবাই’-এর পরে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে রশ্মিকার আরও একটি বলিউড ছবি, ‘মিশন মজনু’। ওই ছবিতে সিদ্ধার্থ মলহোত্রর বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। এর পর রণবীর কপূরের সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে দেখা যেতে চলেছে রশ্মিকাকে। তবে তার আগেই পরের ছবি প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে অভিনেত্রীর। খবর, এর পর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহিদ কপূরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী।

Image of Rashmika Mandanna And Shahid Kapoor.

শাহিদের বিপরীতে দেখা যাবে রশ্মিকাকে। ছবি: সংগৃহীত।

শাহিদ কপূরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘ভুল ভুলাইয়া ২’ খ্যাত পরিচালক অনীশ বাজ়মি। শোনা যাচ্ছে, ওই ছবিতে শাহিদের বিপরীতে রশ্মিকাকেই চূড়ান্ত করেছেন নির্মাতারা। ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন একতা কপূর। খবর, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে শাহিদকে। যদিও এখন পর্যন্ত চূড়ান্ত ভাবে কোনও ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। তবে খবর, দেশজোড়া জনপ্রিয়তার কথা মাথায় রেখে রশ্মিকাকেই পেতে মুখিয়ে রয়েছেন নির্মাতারা।

‘গুডবাই’-এর মাধ্যমে বলিউডে অভিষেকের পরে সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। এর পরে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমাল’ ছবিতে রণবীর কপূরের বিপরীতে দেখা যেতে চলেছে রশ্মিকাকে। শুধু বলিউডে নয়, পাশাপাশি দক্ষিণী ছবিতেও চুটিয়ে কাজ করছেন রশ্মিকা। ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পর ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতেও দক্ষিণী তারকা অল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আগামী বছর মুক্তি পেতে চলেছে সুকুমার পরিচালিত ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE