Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna trolled

রশ্মিকা নাকি নিরামিষাশী! চিকেনে কামড় দিতেই ধেয়ে এল কটাক্ষ

সম্প্রতি একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে রশ্মিকাকে। সেখানেই চিকেনে কামড় বসান অভিনেত্রী। তা দেখেই প্রায় ‘রে রে’ করে উঠেছে এক দল।

Image of Rashmika.

সম্প্রতি একটি বিজ্ঞাপনে চিকেনে কামড় বসান রশ্মিকা। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৬:০১
Share: Save:

দক্ষিণী ছবির পর্দাকাঁপানো অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই বলিউডে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে রশ্মিকার। অপর দিকে, ‘মিশন মঞ্জু’, ‘গুডবাই’ ও ‘অ্যানিমাল’ ছবির কাজ রয়েছে রশ্মিকার হাতে। এ ছাড়াও পুষ্পার সিক্যুয়েল, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির কাজে হাতে দিয়েছেন। কিন্তু এর মাঝেই হঠাৎ ‘গেল গেল’ রব উঠেছে রশ্মিকাকে নিয়ে। সম্প্রতি একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে রশ্মিকাকে। সেখানেই চিকেনে কামড় বসান অভিনেত্রী। তা দেখেই প্রায় ‘রে রে’ করে উঠেছে এক দল।

অনেকেই ভাবতে পারেন, চিকেনে খাওয়া নিয়ে এত সমালোচনা কেন! আসলে বিভিন্ন সাক্ষাৎকারে রশ্মিকা জানান, তিনি নিরামিশাষী, মাছ-মাংস একেবারেই খান না। কিন্তু বিজ্ঞাপনে চিকেনে খেতে দেখেই বিস্মিত তাঁর অনুরাগীরা। রশ্মিকাকে দেখে নেটাগরিকদের একটা বড় অংশ প্রশ্ন তুলেছেন, তিনি যে নিজেকে নিরামিষাশী বলেছিলেন, তা হলে? বিজ্ঞাপনের ভিডিয়ো ভাইরাল হতেই এক ব্যক্তি রশ্মিকাকে খোঁচা দিয়ে লিখেছেন, ‘‘ওর তো ঠোঁটের ডগায় মিথ্যা কথা। এই সত্যিটা জানানোর ধন্যবাদ।’’ কেউ আবার রশ্মিকার পক্ষ নিয়ে লিখেছেন, ‘‘হয়তো বা এটা নকল চিকেন। তবে রশ্মিকা যখন নিজেকে নিরামিষাশী বলেছেন, সেই জায়গায় দাঁড়িয়ে এই বিজ্ঞাপনটা করা উচিত হয়নি।’’ অন্য দিকে, অনেকেই রশ্মিকার পক্ষ নিয়ে বলেছেন, ‘‘যাঁরা বিজ্ঞাপনে কাজ করেন, তাঁরা শুধুই অভিনয়টাই করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Bollywood Gossip Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE