Advertisement
২২ জুন ২০২৪
The Elephant Whisperers

অস্কারজয়ী তথ্যচিত্রের জয়জয়কার অব্যাহত, বোমান এবং বেলির পাশে ধোনি

‘দ্য এলিফ্যান্ট হুইসপারার্স’ অস্কার জেতার পর থেকে শুভেচ্ছায় ভাসছেন তথ্যচিত্রের দম্পতি বোমান এবং বেলি। এ বার তাঁদের সঙ্গে দেখা করলেন স্বয়ং মহেন্দ্র সিংহ ধোনি।

The Elephant Whisperers couple Bomman and Bellie met Chennai Super Kings Captain MS Dhoni

‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ তথ্যচিত্রের কলাকুশলীদের সঙ্গে ধোনি। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৫:৩৯
Share: Save:

এই বছর স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্র বিভাগে অস্কার জিতে‌ছে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। মঞ্চে উঠে অস্কারের স্মারক গ্রহণ করেন তথ্যচিত্রের পরিচালক কার্তিকি গনসালভেস ও প্রযোজক গুনীত মোঙ্গা। অবিস্মরণীয় এই জয়ের পরে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর মাহুত দম্পতি বোমান ও বেলি ক্রমাগত শুভেচ্ছাবার্তায় ভেসেছেন। এ বার এই চর্চিত দম্পতিকে সংবর্ধনা দেওয়া হল চেন্নাই সুপার কিংস এর তরফে।

বুধবার চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাইয়ের সঙ্গে দিল্লির ম্যাচ। মঙ্গলবার চেন্নাইয়ের অনুশীলনের মাঝে স্টেডিয়ামে আসেন বোমান এবং বেলি। সঙ্গে ছিলেন কার্তিকি, ছিল তাঁদের জেতা অস্কারের ট্রফি। চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে তাঁরা দেখা করেন। ‘ক্যাপ্টেন কুল’ তিন জনের হাতে তুলে দেন তাঁদের নামাঙ্কিত চেন্নাই সুপার কিংস-এর জার্সি।

Bomman and Bellie met Chennai Super Kings Captain MS Dhoni

বোমান ও বেলির হাতে তাঁদের নামাঙ্কিত জার্সি তুলে দেন ধোনি। ছবি: টুইটার।

এখানেই শেষ নয়। চেন্নাই দল সূত্রে জানা গিয়েছে, বুধবারের ম্যাচের আগেও ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ দলকে বিশেষ সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা রয়েছে সিএসকে কর্তাদের। পাশাপাশি বোমান এবং বেলি যে গ্রামের, সেই মুদুমালাইয়ের জঙ্গলে হাতি রক্ষণাবেক্ষণের জন্য চেন্নাই কর্তাদের তরফে অর্থসাহায্য করা হবে।

চেন্নাই সুপার কিংস এর সিইও কাশী বিশ্বনাথন বলেন, ‘‘বোমান, বেলি এবং কার্তিকির এই সফরকে উদ্‌যাপন করতে পেরে আমরা উচ্ছ্বসিত।’’ এরই সঙ্গে তিনি বলেন, ‘‘হস্তী সংরক্ষণ এই সময়ে দাঁড়িয়ে খুবই গুরুত্বরপূর্ণ। তাই আম্মু এবং রঘুর (তথ্যচিত্রে দেখানো দুই হস্তীশাবক) পরিচর্যার ব্যয়ভার কিছুটা বহন করতে পেরে আমরা খুবই খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE