Advertisement
০৩ মে ২০২৪
Rashmika-Vijay

বিজয়ের সঙ্গে প্রেমের গুঞ্জন উস্কে দিলেন রশ্মিকা, কী এমন বললেন পর্দার ‘গীতাঞ্জলি’?

দুজনের সম্পর্ক থাকুক কিংবা না থাকুক রশ্মিকা আর বিজয়কে আবার একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকেই। এ বার অনুরাগীদের জন্য খুশির খবর দিলেন রশ্মিকা।

রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরোকোণ্ডা।

রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরোকোণ্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৯:২৮
Share: Save:

‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন দুই দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোণ্ডা এবং রশ্মিকা মন্দানা। পর্দায় দুজনের রসায়ন মন কেড়েছিল দর্শকের। কিন্তু দুজনের পারস্পরিক রসায়ন শুধু পর্দাতেই সীমাবদ্ধ থাকেনি। বিজয়-রশ্মিকা গোপনে প্রেম করছেন তেমন গুঞ্জনও আছে। কিন্তু রশ্মিকা-বিজয় দুজনেই স্পষ্ট করে জানিয়েছেন তাঁরা শুধু বন্ধু। তার বাইরে কিছু নেই। দুজনের সম্পর্ক থাকুক কিংবা না থাকুক রশ্মিকা আর বিজয়কে আবার একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকেই। অনুরাগীদের জন্য খুশির খবর দিলেন রশ্মিকা।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, পর্দায় বিজয়ের সঙ্গে তাঁর বোঝাপড়া ভাল। তাই আবার তাঁরা একসঙ্গে অভিনয়ের কথা ভাবছেন। দুজনেই নাকি ভাল স্ক্রিপ্টের খোঁজে আছেন। রশ্মিকা বলেন, ‘‘আমরা বহু দিন পর্দায় আসিনি একসঙ্গে। দর্শকেরা অপেক্ষা করে আছেন আমাদের একসঙ্গে দেখার জন্য। আমরা দুজনেই চাই আবার পর্দায় ফিরতে। কিন্তু তেমন সুযোগ হচ্ছে না। তবে চেষ্টা করছি।’’ বাস্তবে একসঙ্গে জুটি না বাঁধলেও পর্দায় যে দুজনেই আবার ফিরছেন, তা বোঝা যাচ্ছে। তবে কবে রশ্মিকা আর বিজয়কে আবার একসঙ্গে দেখা যাবে, সেটা অবশ্য স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Vijay Deverakonda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE