Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Casting Couch

নিজের মেয়ে অভিনেত্রী হলে তার সঙ্গেও শুতাম, রতনকে প্রস্তাব দেওয়ার সময় বলেছিলেন সেই প্রযোজক

কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী রতন রাজপুত। ছবিতে অভিনয়ের সুযোগ করে দেওয়ার অছিলায় তাঁকে অঙ্কশায়িনী করতে চেয়েছিলেন এক প্রযোজক। সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা ব্লগে লিখলেন তিনি।

‘বন্ধুত্ব’ করতে চেয়েছিলেন প্রযোজক

‘বন্ধুত্ব’ করতে চেয়েছিলেন প্রযোজক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৯
Share: Save:

প্রায় বাবার বয়সি ৬৫ বছরের প্রযোজক যখন অভিনয়ের সুযোগ দেওয়ার লোভ দেখিয়ে বিছানায় ডাকেন, তখন কেমন লাগতে পারে এক ভাগ্যান্বেষী তরুণীর? ১৪ বছর আগের সেই অভিজ্ঞতার কথা ভুলতে পারেন না রতন রাজপুত। ‘আগলে জনম মোহে বিটিয়া হে কি জো’ ধারাবাহিকে জনপ্রিয় মুখ তিনি। নিয়মিত ব্লগ লেখেন, ভ্লগও বানান তিনি। সমাজমাধ্যমে তাঁর অনুসরণকারীর সংখ্যাও কম নয়। সম্প্রতি এক ভ্লগে রতন ভাগ করে নিলেন তাঁর সংগ্রামের দিনগুলোর বিভীষিকার কথা। জানালেন ‘কাস্টিং কাউচ’-এর শিকার হয়েছিলেন তিনিও।

Advertisement

‘সন্তোষী মা’-র অভিনেত্রী সেই প্রযোজকের নাম না করেই বললেন, “আমার সঙ্গে ‘বন্ধুত্ব’ করতে চাইছিলেন তিনি। আমি তখন বললাম, আমি তো আপনার মেয়ের বয়সি! কী করে বন্ধুত্ব হবে? তিনি তখন বললেন, শোনো, আমার মেয়েও যদি আমার ছবি দিয়ে অভিনয়ে পা রাখতে চাইত, ওর সঙ্গেও শুতাম।”

এর পর সেই প্রযোজকের হাত থেকে কোনও রকমে পালিয়ে বাঁচেন রতন। ২০০৬ সালে ‘রাবণ’ দিয়ে টেলিভিশনে অভিনয় শুরু করেন রতন। তার পর একের পর এক প্রস্তাব। বিগ বস ৭-এও প্রতিযোগী হয়েছিলেন। তবে বাবা চলে যাওয়ার পর বহু দিন মানসিক অবসাদে ভোগেন। ২০২০ সালে লকডাউন আবহে তিনি ইউটিউব চ্যানেল শুরু করেন। ভ্রমণের গল্প থেকে শুরু করে জীবনের নানা দিক সেখানে তুলে ধরে বহু মানুষের হৃদয় ছুঁয়ে যান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.