রিল লাইফে তাঁরা ভয়ঙ্কর শত্রু। কিন্তু রবিনা টন্ডনের সঙ্গে পার্টিতে তাঁদেরই দেখা গেল অন্য কেমিস্ট্রি। যেন দুই ভাই। একেবারে গলায় গলায় সম্পর্ক। সম্প্রতি ‘বাহুবলী’ টিমের সঙ্গে হায়দরাবাদে জমিয়ে পার্টি করলেন রবিনা। সেই প্রাটিতেই এক সঙ্গে হাসিমুখে দেখা গেল বাহুবলী আর বল্লালদেবকে। আর পার্টিতে সেলফি তো উঠবেই।

আরও পড়ুন, কেবিসি ৯-এর মঞ্চে বিগ বি’র বার্থ ডে সেলিব্রেশন?

আরও পড়ুন, সোহা ও কুণাল মেয়ের কী নাম রেখেছেন জানেন?

শনিবারের এই পার্টি কার তরফে রাখা হয়েছিল তা অবশ্য জানা যায়নি। তবে পার্টিতে হাজির ছিলেন প্রভাস, অনুষ্কা শেট্টি, রানা ডগ্গুবতী এবং রবিনা টন্ডন। জমিয়ে খাওয়া-দাওয়াও হয়েছে সেখানে। রবিনা ট্যান্ডন ইনস্টাগ্রামে সেই পার্টির ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে ট্যাগ রয়েছে, হায়দরাবাদের স্টাইলে পার্টি। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

 

#aboutlastnight✨ #partyinghyderabadstyle #fun #food #friends #thebahubaliway

A post shared by Raveena Tandon (@officialraveenatandon) on

পার্টিতে টিম বাহুবলীর অন্য সদস্যরাও ছিলেন। একটি ছবিতে আবার বাহুবলী তরোয়াল হাতে দেখা গিয়েছে অনুষ্কা-প্রভাসদের।

আসলে ‘‍বাহুবলী’ মুক্তির পর থেকেই প্রভাস-অনুষ্কা জুটির জনপ্রিয়তা তুঙ্গে। তাঁদের সব সময়ই এক সঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁদের ফ্যানরা। প্রভাসের পরবর্তী ছবি ‘সাহো’-তে অনুষ্কাকে ফের দেখা ‌যাওয়ার কথা উঠলেও তা খারিজ হয়ে গিয়েছে। তাই হঠাৎ ‘বাহুবলী’ প্রভাস, ‘দেবসেনা’ অনুষ্কা শেট্টি এবং ‘বল্লালদেব’ রানা ডগ্গুবতীকে এক ফ্রেমে দেখতে পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি তাঁদের ফ্যানেরা। প্রায় ৫০ হাজার লাইক এবং কমেন্টের বন্যাই তার প্রমাণ। ‘বাহুবলী’ ফ্যানেরা কিন্তু এ জন্য সরাসরি ধন্যবাদ জানিয়েছেন রবিনাকেই।