Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rekha

মাঝরাতে রোদচশমা? চাদর মুড়ি দেওয়া রেখার ছবি দেখে শোরগোল, কী হয়েছে অভিনেত্রীর!

কিছু দিন আগেই ডিওর ফ্যাশন শোয়ে রেখার উপস্থিতি ছিল চোখধাঁধানো। খোঁপায় ফুলের সাজ। পরনে সোনালির উপর লাল কাজ করা শাড়ি। তাঁকে দেখে মুগ্ধ হয়েছিলেন সবাই।

Rekha poses with Manish Malhotra outside his home

কিছু দিন আগেই ডিওর ফ্যাশন শোয়ে রেখার উপস্থিতি ছিল চোখধাঁধানো, খোঁপায় ফুলের সাজ। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১১:১৯
Share: Save:

ইদানীং বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে বর্ষীয়ান অভিনেত্রী রেখাকে। পোশাকশিল্পী মণীশ মলহোত্রের সঙ্গেও দেখা গেল তাঁকে। সোমবার মণীশের বাড়ি থেকে বেরিয়ে তাঁরই সঙ্গে দাঁড়িয়ে পোজ় দিলেন রেখা। কিছু ছবিতে একাও দেখা গেল তাঁকে। সারা গা চাদরে ঢাকা। মাথায় বেজ রঙের পাগড়ি। চোখে কালো চশমা। রাতের অন্ধকারে অভিনেত্রীর এই বেশ দেখে একটু অবাক হলেন সকলেই। সমাজমাধ্যমে রেখার ছবি ভাইরাল হতে নানা মন্তব্যের স্রোত।

ভিডিয়োতে আলোকচিত্রীদের উদ্দেশে রেখাকে বলতে শোনা যায়, “তোমরা ঘুমোতে যাও এ বার!” ঘড়িতে তখন রাত ১২.৩০। কেন সবাই এত রাতে জেগে কাজ করছেন? জানতে চান রেখা। যদিও সেই ভিডিয়োর নীচেই মন্তব্য করলেন সবাই, “আগে বলুন এত রাতে কে এমন কালো চশমা পরে বেরোয়?” কেউ আবার বললেন, “এ কী বেশ রেখার?” আর এক জন মন্তব্য করলেন, “রেখা সব সময়েই আলাদা।”

কিছু দিন আগেই ডিওর ফ্যাশন শোয়ে রেখার উপস্থিতি ছিল চোখধাঁধানো। খোঁপায় ফুলের সাজ। পরনে সোনালির উপর লাল কাজ করা শাড়ি। তাঁকে দেখে মুগ্ধ হয়েছিলেন শোয়ের সৃজনশীল পরিচালক মারিয়া গ্রাজিয়া চিউরি। রেখার সঙ্গে আলাপ করতে আসেন তিনি। করমর্দন করে বলেন, “ভারতের বৈগ্রহিক নারী এবং অসাধারণ অভিনেত্রী আপনি! আপনি আসায় আমরা কৃতজ্ঞ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rekha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE