Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bollywood couples

ও পারে থাকব আমি, তুমি রইবে এ পারে...

অর্জুন কপূর এবং মালাইকা অরোরা ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত এবং ছকভাঙা জুটি। সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্ন তাঁরা দু’জনেই এড়িয়ে যান।

বরুণ-নাতাশা।

বরুণ-নাতাশা।

শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ০৫:১৬
Share: Save:

হ্যাশট্যাগ, কাপল গোলস এবং পিডিএর যুগে প্রিয় মানুষকে আড়ালে রাখতেও পছন্দ করছেন কেউ কেউ। পুরোপুরি আড়াল করা এখন সম্ভব নয়। তবে বেশি দেখনদারিতে তাঁরা গা ভাসাতে অনিচ্ছুক। গত জানুয়ারি মাসে দীর্ঘদিনের বান্ধবী ফ্যাশন ডিজ়াইনার নাতাশা দালালকে বিয়ে করেছেন বরুণ ধওয়ন। বিয়ের পরে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘আমার আর নাতাশার যৌথ সিদ্ধান্ত ছিল যে, আমাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে বেশি কথা বলব না। কারণ ও এই পেশার সঙ্গে যুক্ত নয়।’’

নাতাশা প্রথম নন, যিনি এক অভিনেতাকে বিয়ে করার সুবাদে সংবাদমাধ্যমের নজরে এসেছেন। শাহিদ কপূরের স্ত্রী মীরা রাজপুতও স্বামীর সুবাদেই ‘সেলেব্রিটি’। মীরাও ব্যক্তিগত ছবি পোস্ট করে থাকেন। শাহিদ ঘরনি হওয়ার সুবাদে তিিন বিজ্ঞাপনও করেন। তারকাকে নিয়ে অনুরাগীদের কৌতূহল থাকা স্বাভাবিক। কিন্তু তাঁর বিবাহিত সঙ্গী বা পার্টনার সেলেব্রিটি না হলেও, তাঁকেও তারকা-বৃত্তের অন্তর্ভুক্ত করেই দেখতে পছন্দ করেন সাধারণ মানুষ। তার উপরে ছবি-শিকারিদের নজর রয়েছেই।

তবে এটাও সত্যি, অনেক তারকাই স্বেচ্ছায় সোশ্যাল মিডিয়ায় তাঁদের সঙ্গী, পরিবার, কাছের মানুষদের সম্পর্কে পোস্ট করেন, ছবি দেন। কারণ তারকা স্টেটাস বজায় রাখার জন্য মানুষের নজরে থাকতেই হবে। নিজেদের বিয়ের ছবি বরুণ তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। বিশেষ দিনেও নাতাশার সঙ্গে ছবি পোস্ট করেন। তবে অন্য সেলেব জুটির তুলনায় তা হয়তো সংখ্যায় কম।

মালাইকা-অর্জুন।

মালাইকা-অর্জুন।

অর্জুন কপূর এবং মালাইকা অরোরা ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত এবং ছকভাঙা জুটি। সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্ন তাঁরা দু’জনেই এড়িয়ে যান। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ ছবি দিয়ে পোস্ট শুরু করে ‘কাপল’ ছবিও পোস্ট করেছিলেন মালাইকা। এখনও অবধি অর্জুনের ইনস্টাগ্রামে অবশ্য তাঁদের কোনও কাপল ছবি নেই। কিন্তু এই বছর ভ্যালেন্টাইন্স ডে তাঁরা একসঙ্গেই কাটিয়েছেন। সেই পোস্ট ছিল তাঁদের দু’জনের ইনস্টাগ্রাম স্টোরিতে। তাই অন্যদের তুলনায় কিছুটা হলেও এঁদের সম্পর্কের উচ্ছ্বাস আড়ালে-আবডালেই প্রকাশ পায়।

বিরাট কোহালির জীবনে অনুষ্কা শর্মার প্রভাব কতখানি, তা নিয়ে প্রায়শই বলেন ক্রিকেটের অন্যতম নায়ক। নায়িকাও তাঁর ‘সেরা স্বামী’কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দেন। তাঁদের রূপকথার মতো বিয়ে ও একে-অন্যের পাশে থাকা এই প্রজন্মের কাছে ‘কাপল গোল’। কিন্তু সব সেলেব জুটির সেই আবেদন থাকে না। বরুণ-নাতাশা তেমন কিছু করার লক্ষ্যও স্থির করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood couples
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE