Advertisement
১৬ জুন ২০২৪
Entertainment News

মোদীর বায়োপিক মুক্তি নিয়ে আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট

সেন্সর বোর্ড থেকে এখনও প্রয়োজনীয় ছাড়পত্র না পেলেও প্রযোজক সন্দীপ সিংহ ঘোষণা করেছিলেন, আগামী ১১ এপ্রিল প্রথম দফার নির্বাচনের দিনই মুক্তি পাবে এই ছবি।

মোদীর চরিত্রে অভিনয় করছেন বিবেক ওবেরয়।

মোদীর চরিত্রে অভিনয় করছেন বিবেক ওবেরয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯ ১৬:৩৯
Share: Save:

ভোটের মরসুমে ওমঙ্গ কুমার পরিচালিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’র মুক্তি পিছিয়ে দেওয়ার আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়েছে, এ নিয়ে আদালতে এখন শুনানি হবে না। বিষয়টি এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। কারণ, ছবিটি এখনও সেন্সর বোর্ডের ছাড়পত্রই পায়নি।

ছবিটি এখন মুক্তি পেলে ভোটাররা প্রভাবিত হতে পারেন, এই মর্মে আদালতে পিটিশন দাখিল করেন, কংগ্রেস কর্মী আমন পানওয়ার। কিন্তু এই ছবির মুক্তি সংক্রান্ত কোনও আবেদন শোনার আর্জি খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। আদালত স্পষ্ট জানিয়েছে, ছবিটি এ সময় মুক্তি পেলে নির্বাচনী নিয়ম বিধি লঙ্ঘন করা হবে কি না, সে বিষয়ে শেষ কথা বলবে নির্বাচন কমিশন।

সেন্সর বোর্ড থেকে এখনও প্রয়োজনীয় ছাড়পত্র না পেলেও প্রযোজক সন্দীপ সিংহ ঘোষণা করেছিলেন, আগামী ১১ এপ্রিল প্রথম দফার নির্বাচনের দিনই মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, ঋদ্ধি-সুরঙ্গনা কি শুধুই বন্ধু? নাকি...

এই ছবিতে নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। আদালতের রায় শোনার পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। বিবেক লেখেন, ‘আপনাদের সমর্থন, আশীর্বাদ, ভালবাসায় মাননীয় সুপ্রিম কোর্টেও আমদের জয় হয়েছে। গণতন্ত্রের প্রতি আমাদের বিশ্বাস বাড়িয়ে দেওয়া জন্য ভারতীয় বিচার ব্যবস্থাকে ধন্যবাদ। আগামী ১১ এপ্রিল, বৃহস্পতিবার মুক্তি পাবে এই ছবি।’

আরও পড়ুন, শাড়ি ছেড়ে সুইমস্যুটে দিতিপ্রিয়া!

এই ছবির বেশির ভাগ অংশের শুটিং হয়েছে গুজরাত, হিমাচল এবং দিল্লিতে। প্রথমে অভিনেতা-সাংসদ পরেশ রাওয়ালের এই ছবির নাম ভূমিকায় অভিনয়ের কথা থাকলেও, পরে সরে যান তিনি। তাঁর জায়গায় নেওয়া হয় বিবেককে। এই ছবির হাত ধরেই বিবেক বলিউডে কামব্যাক করতে চলেছেন বলে মত বলি মহলের।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE